১৪ চৈত্র  ১৪২৬  শনিবার ২৮ মার্চ ২০২০ 

Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ল বরযাত্রী বোঝাই বাস, মৃত অন্তত ২৪

Published by: Paramita Paul |    Posted: February 26, 2020 1:24 pm|    Updated: February 26, 2020 1:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ল বরযাত্রীবোঝাই বাস। দুর্ঘটনায় অন্তত ২৪ জনের মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও পাঁচজন। বুধবার সকালে রাজস্থানের বুন্দি জেলায় কোটা-দউসা হাইওয়ের কাছে  একটি সেতু পারাপারের সময় নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই কয়েকজনের মৃত্যু হয়। বাকিদের স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মর্মান্তিক দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

[আরও পড়ুন : ফের ‘গোলি মারো’ স্লোগান, দিল্লিতে হিংসায় মদত বিজেপি বিধায়কের! ভাইরাল ভিডিও]

জানা গিয়েছে, ২৯ জন বরযাত্রীকে নিয়ে কোটা থেকে সাওয়াই মাদপুর যাচ্ছিল বাসটি। হাইওয়ে থেকে নেমে মেজ নদী পার করার সময় সেতুর উপর হঠাৎই নিয়ন্ত্রণ হারায় বাসটি। সেতুটির দু’পাশে রেলিং বা দেওয়াল না থাকায় বাসটি সোজাসুজি নদীতে পড়ে যায়। ঘটনাস্থলেই ১৩ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে  আরও ১১ জনের মৃত্যু হয়। গুরুতর জখম আরও পাঁচজন। মৃতদের মধ্যে ১০ জন পুরুষ, ১১ জন মহিলা ও তিনটি শিশু রয়েছে। 

[আরও পড়ুন :‘ঘুস কে মারেঙ্গে’ বার্তা দিতেই বালাকোট হামলা, বর্ষপূর্তিতে বললেন প্রাক্তন বায়ুসেনা প্রধান]

জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দারা দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে যাত্রীদের উদ্ধার করে লেখারি হাসপাতালে নিয়ে যান। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাদের কোটা সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এদিকে এই মর্মান্তিক দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি বলেন, “মেজ নদীতে বরযাত্রীবোঝাই বাস পড়ে ২৪ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনা তীব্র শোকাহত। দুর্ঘটনায় যারা নিজেদের প্রিয়জনকে হারালেন, আমরা তাঁদের পাশে আছি।” 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement