BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

বিজেপি শাসিত হরিয়ানায় গণধর্ষণ, মারধরের শিকার যুবতী, গ্রেপ্তার ৪

Published by: Abhisek Rakshit |    Posted: October 5, 2020 9:17 am|    Updated: October 5, 2020 9:17 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ হাথরাসের (Hathras Gang Rape) ঘটনা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে, দেশে এখনও নিরাপদ নন মহিলারা। ওই ঘটনায় এখনও উত্তপ্ত গোটা দেশ। তবে এর মধ্যেও থামছে না অপরাধ। এবার আরেক বিজেপি (BJP) শাসিত রাজ্য হরিয়ানার (Haryana) গুরুগ্রামে (Gurgaon) এক ২৫ বছর বয়সি যুবতীকে গণধর্ষণ করে ব্যাপক মারধর করল চার যুবক। মারের চোটে তাঁর কপালে গভীর ক্ষত হয়েছে। ইতিমধ্যে ওই যুবতীকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে। পাশাপাশি তদন্তে নেমে চার অভিযুক্তকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের ডিএলএফ ফেজ টু (DLF Phase 2) এলাকায়। শনিবার সন্ধ্যায় সিকন্দরপুর (Sikandarpur) মেট্রো স্টেশনের সামনে ওই যুবতীর সঙ্গে দেখা করে চার অভিযুক্তের একজন করণ গোয়েল। এরপর সে ওই যুবতীকে নিয়ে সামনের একটি অফিসে যায়। সেখানেই আগে থেকে তিন অভিযুক্ত উপস্থিত ছিল। ওই অফিসটিতে যাওয়ার পরই চারজনে মিলে যুবতীকে গণধর্ষণ করে। বাধা দিতে গেলে ভারী কিছু দিয়ে আঘাতও করা হয়। আর তার ফলেই ওই যুবতীর মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে।

[আরও পড়ুন:‌‌‌‌ জলের ট্যাঙ্কার আনার সময় জঙ্গি হামলা, অরুণাচলে শহিদ অসম রাইফেলসের জওয়ান]

এদিকে, ঘটনার পরপরই ওই স্থান থেকে পালিয়ে যায় চার অভিযুক্ত। এদিকে, অফিসটিতে যুবতীর কান্নার শব্দে ছুটে আসেন কমপ্লেক্সের নিরাপত্তাকর্মীরা। তারাই এগিয়ে এসে মেয়েটিকে খুঁজে পান। এরপরই পুলিশে খবর দেন তাঁরা। শেষ পর্যন্ত পুলিশ এসে ওই যুবতীকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন। সেখানেই তাঁর শুশ্রূষা চলছে।

[আরও পড়ুন:‌‌‌‌ অটুট দেশের সংস্কৃতি, অযোধ্যায় হতে চলা মসজিদের জন্য প্রথম অনুদান দিলেন এক হিন্দু]

এদিকে, যুবতীর জবানবন্দির ভিত্তিতেই তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে গতি এনে কয়েক ঘণ্টার মধ্যেই চারজনকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনা প্রসঙ্গে হরিয়ানা পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানান, দোষীদের ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। উপযুক্ত শাস্তিও পাবে তারা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement