BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মহিলাকে বেল্ট দিয়ে মারধরের ভিডিও ভাইরাল, বহিষ্কৃত হরিয়ানার ৫ পুলিশকর্মী

Published by: Soumya Mukherjee |    Posted: May 28, 2019 7:37 pm|    Updated: May 28, 2019 7:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরখানেক আগে এক মহিলাকে বেল্ট দিয়ে বেধড়ক মারধর করে পাঁচ পুলিশকর্মী। কয়েকদিন আগে সেই ঘটনার ভিডিওটি স্যোশাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। বিষয়টি চোখে পড়তেই নড়েচড়ে বসে প্রশাসন। আর তারপরই বহিষ্কার করা হয় ওই পুলিশকর্মীদের। ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদের আদর্শনগর এলাকায়।

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, মারধরের ভিডিওটি ভাইরাল হতেই হরিয়ানা পুলিশের দুজন হেড কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। আর তাদের সঙ্গে থাকা স্পেশাল পুলিশের তিনজন আধিকারিককে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি ওই পাঁচজনের বিরুদ্ধে ফরিদাবাদের আদর্শনগর থানায় নারী নির্যাতন প্রতিরোধ আইনের বিভিন্ন ধারায় একটি মামলাও দায়ের করা হয়েছে। অভিযুক্ত হেড কনস্টেবল বলদেব ও রোহিত সাসপেন্ড এবং বাকি তিন পুলিশকর্মী কৃশান, হরপাল ও দীনেশকে বরখাস্ত করার নির্দেশ দিয়েছেন ফরিদাবাদের পুলিশ কমিশনার সঞ্জয় কুমার।

[আরও পড়ুন- ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস’ প্রতিশ্রুতির জন্য মোদিকে শুভেচ্ছা প্রণবের]

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মহিলাকে ঘিরে রেখেছে তিনজন পুলিশকর্মী। তারপর তাঁকে কোমরের বেল্ট দিয়ে মারছে। মহিলাটি  বারবার অনুরোধ করলেও কোনও গুরুত্ব দিচ্ছে না ওই পুলিশকর্মীরা। এপ্রসঙ্গে জেলা প্রশাসনের মুখপাত্র বলেন, “গত বছরের অক্টোবর মাসে ঘটনাটি ঘটেছিল। কিন্ত, অভিযুক্তদের ভয়ে পুলিশের কাছে অভিযোগ জানাতে যেতে পারেননি ওই নির্যাতিতা। কয়েকদিন আগে স্যোশাল মিডিয়াতে ওই ভিডিওটি ভাইরাল হতেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়। তদন্ত নেমে অভিযুক্তদের বিরুদ্ধে এই ঘটনায় জড়িত থাকার সমস্ত প্রমাণ মেলে। এরপরই নির্যাতিতা মহিলার সন্ধানে তল্লাশি শুরু হয়। তাঁর খোঁজ মিলতেই নেওয়া হয় জবানবন্দি। আসলে মহিলাদের নিরাপত্তা দেওয়ার জন্য হরিয়ানা পুলিশ সর্বদা তৈরি আছে। কোনও পুলিশকর্মীর বিরুদ্ধে যদি নারী নির্যাতনের অভিযোগ ওঠে তাহলে তার বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নেওয়া হবে।”

[আরও পড়ুন- জল্পনার অবসান, বিজেপিতে যোগ দিলেন মুকুলপুত্র শুভ্রাংশু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement