BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস’ প্রতিশ্রুতির জন্য মোদিকে শুভেচ্ছা প্রণবের

Published by: Soumya Mukherjee |    Posted: May 28, 2019 5:44 pm|    Updated: May 28, 2019 5:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয়বার শপথগ্রহণের আগে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন নরেন্দ্র মোদি। মঙ্গলবার তাঁর সঙ্গে দেখা করে প্রধানমন্ত্রী হিসেবে দ্বিতীয় ইনিংস শুরুর জন্য আর্শীবাদ চান মোদি। পরে টুইট করে সেকথা জানানোর পর তাঁকে অভিনন্দন জানান প্রণববাবুও। এনডিএ-র বৈঠকে ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস‘ অর্জনের যে প্রতিশ্রুতি মোদি দিয়েছেন তার জন্য শুভেচ্ছাও জানান। অন্যদিকে, আগামী বৃহস্পতিবার শপথগ্রহণের আগে প্রাক্তন রাষ্ট্রপতিকে রাষ্ট্রনায়ক বলে অভিহিত করেন নরেন্দ্র মোদি।

পরে প্রণববাবুর সঙ্গে সাক্ষাৎ করার ছবি পোস্ট করে টুইট করেন, “প্রণবদার সঙ্গে দেখা করা সবসময়ই অভিজ্ঞতাকে সমৃদ্ধ করে। তাঁর জ্ঞান ও দূরদৃষ্টির কোনও তুলনা হয় না। তিনি এমন একজন রাষ্ট্রনায়ক যার দেশের প্রতি অবদান অনস্বীকার্য। আমাদের দেশের জন্য তিনি যা করেছেন তা কোনওদিনই কেউ ভুলতে পারবে না। আজকে দেখা করে তাঁর আর্শীবাদ চেয়েছি আমি।”

[আরও পড়ুন- ‘ফিল্মের সেট পেয়েছেন?’, সংসদে ছবি তুলে নেটদুনিয়ায় প্রশ্নের মুখে মিমি-নুসরত]

নরেন্দ্র মোদির এই টুইটের জবাবে তাঁকে ধন্যবাদ জানিয়ে পালটা টুইট করেন প্রণববাবুও। প্রথমে রাষ্ট্রনায়ক বলে তাঁকে সম্মান জানানোর জন্য নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান। তারপর ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস’ প্রতিশ্রুতি দেওয়ার জন্য নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানান তিনি। তাঁদের বাড়িতে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়ে টুইট করেন প্রণববাবুর মেয়ে শর্মিষ্ঠা মুখোপাধ্যায়ও।

[আরও পড়ুন- সপ্তাহে দুদিন ছুটি পাবেন রাজ্য সরকারি কর্মচারীরা, ঘোষণা সিকিমের মুখ্যমন্ত্রীর]

গত জানুয়ারি মাসে ভারতরত্ন পুরস্কারের জন্য প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের নাম রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে পাঠায় কেন্দ্র। পরে প্রণববাবু পুরস্কার নেবেন কিনা তা জানতে ব্যক্তিগতভাবে নরেন্দ্র মোদি তাঁকে ফোনও করেন বলে জানা গিয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement