১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

বুরারি কাণ্ডের ছায়া! মধ্যপ্রদেশে উদ্ধার একই পরিবারের ৫ সদস্যের ঝুলন্ত দেহ

Published by: Soumya Mukherjee |    Posted: August 23, 2020 10:14 pm|    Updated: August 23, 2020 10:17 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের যেন দিল্লির বুরারি কাণ্ডের পুনরাবৃত্তি! মধ্যপ্রদেশের টিকামগড়ের একটি বাড়ি থেকে উদ্ধার হল একই পরিবারের পাঁচ সদস্যের ঝুলন্ত মৃতদেহ। ঘটনাটির কথা জানাজানি হওয়ার পরেই প্রবল উত্তেজনা ছড়িয়েছে স্থানীয় এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে টিকমগড় (Tikamgarh)  এলাকার খড়গপুরের বাসিন্দা অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী ধরমদাস সোনির বাড়িতে থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ভিতর থেকে বন্ধ থাকা ওই বাড়ির দরজা ভেঙে প্রবেশ করে। তারপরই দেখা যায় ধরমদাস, তাঁর স্ত্রী পুনা ও তাঁদের পাঁচ বছরের নাতি একটি ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে ঝুলছে। আর অন্য দুটি ঘরে ঝুলছে ধরমদাসের ছেলে মনোহর এবং তাঁর স্ত্রী সোনমের দেহ। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘মহারাজ’ গোয়ালিয়রে ফিরতেই শিকেয় দূরত্ববিধি! কংগ্রেস-বিজেপি হাতাহাতি সিন্ধিয়ার সামনেই]

এপ্রসঙ্গে স্থানীয় পুলিশ সুপার প্রশান্ত খারে (Prashant Khare) জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলেই মনে করা হচ্ছে। মৃতদের প্রতিবেশীদের কাছ থেকে জানা গিয়েছে, সম্প্রতি ধরমদাস সোনি ২ একর জমি বিক্রি করেছিলেন। আর জমি বিক্রির সেই টাকায় একটি দোকান কিনতে চেয়েছিলেন তাঁর ছেলে মনোহর। ধরমদাস তাতে রাজি না হওয়ায় কিছুদিন ধরে পরিবারের মধ্যে গন্ডগোল চলছিল। তার জেরেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে অনুমান। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরেই এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব হবে।

[আরও পড়ুন: কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রীর পদ থেকে ইস্তফা দিচ্ছেন সোনিয়া গান্ধী! তুঙ্গে জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement