BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মমতার পর কেজরিওয়াল, প্রশান্ত কিশোরকে ভোটপ্রচারের দায়িত্ব দিল আম আদমি পার্টি

Published by: Subhajit Mandal |    Posted: December 14, 2019 12:19 pm|    Updated: December 14, 2019 12:25 pm

Arvind Kejriwal announced Prashant Kishor will work with him

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মমতা বন্দ্যোপাধ্যায়, এম কে স্ট্যালিনের পর এবার অরবিন্দ কেজরিওয়াল। আরও এক বিজেপি-বিরোধী দল নিজেদের নির্বাচনী প্রচারের দায়িত্ব তুলে দিল ভোটকৌশলী প্রশান্ত কিশোরের হাতে। আগামী বছর দিল্লি বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির হয়ে কাজ করবে প্রশান্তের সংস্থা আই প্যাক। শনিবার একথা ঘোষণা করেছেন খোদ দিল্লির মুখ্যমন্ত্রী। আই প্যাকের তরফেও ঘোষণা করা হয়েছে নতুন চুক্তির কথা।


শনিবার এক টুইটে কেজরিওয়াল জানান, “আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি, আই-প্যাক এবার আমাদের জন্য কাজ করবে। স্বাগতম আই-প্যাক।” পালটা টুইট করা হয় আই-প্যাকের তরফেও। তারা বলে, “পাঞ্জাবে কাজ করার সময় আমরা বুঝতে পেরেছি, আপনার চেয়ে কঠিন প্রতিদ্বন্দ্বী হতেই পারে না। আপনার সঙ্গে হাত মিলিয়ে আমরাও খুশি।”

[আরও পড়ুন: প্রশান্ত কিশোরকে জরুরি তলব নীতীশ কুমারের, বহিষ্কার নিয়ে জল্পনা তুঙ্গে]

একসময় গোটা দেশে বিজেপি বিরোধিতার অন্যতম মুখ ছিলেন কেজরিওয়াল। যদিও, সম্প্রতি তিনি জাতীয় রাজনীতি থেকে নিজেকে অনেকটাই দূরে রেখেছেন। আগামী বছর বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে আপাতত দিল্লিই তাঁর ধ্যানজ্ঞান। বিধানসভায় এবারে কেজরির জন্য শক্ত গাঁট হতে পারে বিজেপি। আবার কংগ্রেস পৃথকভাবে লড়ার সিদ্ধান্ত নিয়েছে। তাই, হাত শিবির কেমন ভোট কাটবে সে অঙ্কও ভাবাচ্ছে আম আদমি পার্টিকে। এসবের মধ্যেই দেশের সবচেয়ে সফল রাজনৈতিক পরামর্শদাতাকে নিজেদের প্রচারের দায়িত্ব দিয়ে দিল আপ।

[আরও পড়ুন: রাজস্থানে তুষারপাত, বিরল ঘটনার সাক্ষী রইল মরুরাজ্য]

উল্লেখ্য, এর আগে সফলভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিজেপির হয়ে কাজ করেছেন প্রশান্ত কিশোর। সফলভাবে কাজ করেছেন নীতীশ কুমারের সঙ্গেও। সম্প্রতি, ওয়াইএসআর কংগ্রেস, শিব সেনার হয়েও সাফল্য পেয়েছেন তিনি। পাঞ্জাবে কংগ্রেসকে ক্ষমতায় ফিরিয়েছেন প্রশান্ত। মমতার হাত ধরে সদ্যসমাপ্ত উপনির্বাচনে সফল্য এনে দিয়েছেন আই-প্যাকের কর্ণধার। এবার ডিএমকে এবং কেজরিওয়ালের হয়েও কাজ করবেন প্রশান্ত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে