৭ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন বাদেই হতে চলেছে দিল্লির বিধানসভা নির্বাচন। তার আগে শনিবার দিল্লির মুখ্যমন্ত্রী ও AAP সু্প্রিমো অরবিন্দ কেজরিওয়ালের নামে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন তাঁরই দলের সদ্য প্রাক্তন বিধায়ক। আজ আপ ছেড়ে কংগ্রেসে যোগ দেন আদর্শ শাস্ত্রী নামে ওই ব্যক্তি। তারপরই প্রাক্তন দলের প্রধানের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দেন।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে দ্বারকার ওই বিদায়ী বিধায়ক অভিযোগ করেন, ‘দিল্লি বিধানসভা নির্বাচনের আগে দলীয় টিকিট বিক্রি করছেন অরবিন্দ কেজরিওয়াল। কেউ প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাঁর কাছে গেলে তিনি ১০ থেকে ২০ কোটি টাকা পর্যন্ত দাবি করছেন। তাই বাধ্য হয়ে দল ছেড়ে কংগ্রেসে যোগ দিলাম।’

[আরও পড়ুন: ‘বন্দে মাতরম না বললে ভারতে থাকার দরকার নেই’, হুঁশিয়ারি কেন্দ্রীয় মন্ত্রীর ]

 

যদিও আপ সূত্রে জানা গিয়েছে, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী লালবাহাদুর শাস্ত্রীর নাতি আদর্শের নামে অনেক অভিযোগ ছিল। তাই আগামী ৮ ফেব্রুয়ারি হতে চলা বিধানসভা নির্বাচনে তাঁকে টিকিট না দেওয়ার সিদ্ধান্ত নেয় দল। তাঁর বদলে ওখানে টিকিট দেওয়া হয় বিনয় মিশ্রকে। এরপরই কংগ্রেস যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন আদর্শ। আর সেখানে যোগ দেওয়ার পর প্রাক্তন দলের প্রধানের নামে মিথ্যে অভিযোগ করছেন।

[আরও পড়ুন: দিল্লিতে পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় দোষী সাব্যস্ত ২ ]

 

প্রসঙ্গত উল্লেখ্য, লালবাহাদুর শাস্ত্রীর নাতি আদর্শ আপের জাতীয় মুখপাত্রের দায়িত্বে থাকার পাশাপাশি বিদেশ সংক্রান্ত বিভাগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। শনিবার দিল্লির প্রদেশ কংগ্রেস অফিসে এসে রাজ্য সভাপতি সুভাষ চোপড়া ও AICC নেতা পিসি চাকোর উপস্থিতিতে কংগ্রেসে যোগ দিলেন। আর তারপরই অরবিন্দ কেজরিওয়াল বিধায়কের টিকিটের বিনিময়ে টাকা চাইছেন বলে অভিযোগ জানালেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং