BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

হাসপাতাল থেকে করোনা আক্রান্তের ফোন চুরির ফল, কোয়ারেন্টাইনে যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: June 19, 2020 4:46 pm|    Updated: June 19, 2020 4:46 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona) আতঙ্কের জেরে বেশিরভাগ মানুষই ঘরবন্দি অবস্থায় জীবন কাটাচ্ছেন। খুব দরকারে বাড়ি থেকে বেরোলেও আগের মতো পরিস্থিতি আর নেই। এমনকী লকডাউনের সময়ে চুরি ও ডাকাতির ঘটনাও অনেক কমে গিয়েছে। এই পরিস্থিতিতে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে এক করোনা আক্রান্তের ফোন চুরি করে বেজায় ফ্যাসাদে পড়ল অসমের এক যুবক। পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পরে তাকে একটি হাসপাতালের কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছে।

ঘটনার সূত্রপাত হয় সোমবার রাতে। অসমের চিরাঙ্গ (Chirang) জেলার কাজলগাঁও এলাকার জেএসএসবি সিভিল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাত ১টা নাগাদ চুরি করতে ঢোকে ২২ বছরের যুবক পাপ্পু বুরমান। তারপর সেখানে চিকিৎসাধীন এক করোনা রোগীর মোবাইল নিয়ে পালিয়ে যায়। বিষয়টি নিয়ে শোরগোল শুরু হতেই তদন্তে নামে পুলিশ। তারপর হাসপাতাল থেকে ১৫ কিলোমিটার দূরে বেঙ্গতাল এলাকায় অবস্থিত বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃতের লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি ওই যুবক ফোনটি চুরি করার পর কার কার সংস্পর্শে এসেছিল তাও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: প্রত্যাঘাতের জন্য প্রস্তুত হচ্ছে বায়ুসেনা, গালওয়ানে কি তবে এয়ার স্ট্রাইক?]

এপ্রসঙ্গে জেএসএসবি হাসপাতালের সুপার মনোজ দাস বলেন, আমরা কোনওদিন ভাবতেই পারিনি যে কেউ আইসোলেশন ওয়ার্ডে ঢোকার সাহস দেখাবে। তার উপর যাঁর মোবাইল চুরি গিয়েছিল তিনি একজন করোনা আক্রান্ত এবং অ্যাকটিভ স্টেজে রয়েছেন। আমাদের আশঙ্কা, ওই মোবাইলেও করোনার জীবাণু ছিল।

[আরও পড়ুন:বুরারি হাউসের ছায়া আমেদাবাদে! বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার একই পরিবারের ৬ সদস্যের ঝুলন্ত দেহ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement