BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বুরারি হাউসের ছায়া আমেদাবাদে! বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার একই পরিবারের ৬ সদস্যের ঝুলন্ত দেহ

Published by: Soumya Mukherjee |    Posted: June 19, 2020 2:15 pm|    Updated: June 19, 2020 2:42 pm

cops suspect four children were drugged before being killed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন সেই দু’বছর আগে ঘটে যায় এক ঘটনার পুনরাবৃত্তি! ২০১৮ সালের পয়লা জুলাই। রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছিল দিল্লির বুরারির চুন্দাবত পরিবারের ১১ জন সদস্যের। হাড় হিম করা সেই ঘটনার কথা শুনে শিউরে উঠেছিল গোটা দেশ। গুজরাটের আমেদাবাদেও একটি বন্ধ ফ্ল্যাটের ভিতর থেকে উদ্ধার হল একই পরিবারের ছ’জন সদস্যের ঝুলন্ত মৃতদেহ। তাদের মধ্যে দু’জন নাবালক ও দুজন নাবালিকা আছে। তাদের বয়স সাত থেকে ১২ বছরের মধ্যে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে আমেদাবাদের ভাতভা জিআইডিসি (Vatva GIDC) এলাকার একটি বন্ধ ফ্ল্যাট থেকে ছ’জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃতদের নাম অমরীশ প্যাটেল (৪২), গৌরঙ্গ প্যাটেল (৪০), ১২ বছরের মূয়র ও ধ্রুব, কীর্তি (৯) সানভী (৭)।

[আরও পড়ুন: চিনের সঙ্গে যুদ্ধের আবহে ৩৩টি যুদ্ধবিমান কিনতে চলেছে ভারত]

পুলিশ সূত্রে খবর, গত বুধবার অমরীশ ও গৌরঙ্গ চার ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে বাড়ি বেরিয়েছিলেন। কিছুক্ষণ বাইরে ঘুরে বাড়ি চলে আসবেন বলে জানিয়ে গিয়েছিলেন। কিন্তু, বৃহস্পতিবার রাত পর্যন্ত স্বামী ও সন্তানদের কোনও খোঁজ না পেয়ে, ভাতভা জিআইডিসি এলাকায় থাকা পরিবারের অন্য একটি ফ্ল্যাটে আসেন তাঁদের স্ত্রীরা। সেখানে আসার পর দেখেন ফ্ল্যাটটি ভিতর থেকে বন্ধ রয়েছে। অনেক ধাক্কাধাক্কি দেওয়ার পরও কেউ দরজা খোলেনি।

বাধ্য হয়ে স্থানীয় ভাতভা জিটিডিসি থানায় যান দুই মহিলা। পরে পুলিশ এসে দরজা ভেঙে ফ্ল্যাটের ভিতর থেকে ৬ জনের মৃতদেহ ঝুলন্ত (Hanging) অবস্থায় উদ্ধার করে। দুই ব্যক্তির দেহ বসার ঘরে, বাচ্চা ছেলে দুটির দেহ শোয়ার ঘরে ও মেয়ে দুটির রান্না ঘরে ঝুলছিল। প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে অমরীশ ও গৌরঙ্গ সন্তানদের বিষ খাইয়ে মারার পরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছিলেন। পরে নিজেরা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শুরু হয়েছে তদন্তও।

[আরও পড়ুন: অবসাদের মোক্ষম দাওয়াই যোগ, দেশবাসীকে জানালেন প্রধানমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে