BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

TMC in Tripura: মনোনয়ন তুলে নিতে চাপ, ত্রিপুরায় তৃণমূল প্রার্থীর বাবাকে অপহরণ, কাঠগড়ায় বিজেপি

Published by: Paramita Paul |    Posted: November 6, 2021 9:46 pm|    Updated: November 6, 2021 9:46 pm

BJP allegedly kidnapped TMC candidate's father in Tripura | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রিপুরায় (Tripura) পুরভোটের তৃণমূল প্রার্থীর বাবাকে অপহরণের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। অভিযোগ, প্রার্থীপদ প্রত্যাহার না করলে তাঁর বাবাকে মুক্তি দেওয়া হবে না বলে হুমকি দেওয়া হয়েছে। পুলিশের দ্বারস্থ হয়েও কোনও লাভ হচ্ছে না বলে দাবি তাঁর।

চলতি মাসের শেষেই ত্রিপুরায় পুরভোট। এই প্রথমবার পড়শি রাজ্যের পুরভোটে লড়াই করছে তৃণমূল। সে রাজ্যে বিজেপির বিরুদ্ধে বিকল্প হিসেবে তৃণমূলকে পছন্দ করছে বলে দাবি ঘাসফুল শিবিরের। সেইমতো বহু আসনেই প্রার্থী দিয়েছে তৃণমূল। কিন্তু মনোনয়ন পেশ করার পর থেকেই সমস্যা শুরু হয়েছে বলে অভিযোগ। তৃণমূল নেতৃত্বের দাবি, টাকার লোভ দেখিয়ে তৃণমূল প্রার্থীদের মনোনয়ন তুলে নিতে বাধ্য করা হচ্ছে। আবার বহু প্রার্থীকে ভয় দেখানো হচ্ছে। বাদ পড়ছে না প্রার্থীদের পরিবারও।

[আরও পড়ুন: ‘চোখ উপড়ে নেব, হাত কেটে দেব’, মন্ত্রীকে ঘেরাওয়ের ঘটনায় কংগ্রেসকে হুমকি BJP সাংসদের]

তৃণমূলের অভিযোগপত্র।

অভিযোগ, বিলোনীয় পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী দোলন দাসের বাবাকে অপহরণ করা হয়েছে। পুলিশের কাছে জমা পড়া অভিযোগপত্রে বলা জানানো হয়েছে, দোলন দাসের বাবা শ্যামল দাসকে কয়েকজন দুষ্কৃতী অপহরণ করেছে। ফোন করলেও কথা বলতে দেওয়া হচ্ছে না। উলটে চাপ দেওয়া হচ্ছে। দুষ্কৃতীরা বলেছে, দোলন দাস প্রার্থীপদ প্রত্যাহার করলেই শ্যামলবাবুকে মুক্তি দেওয়া হবে। এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

তৃণমূল প্রার্থী দোলন দাস।

[আরও পড়ুন: ১০ বছরের নজির ভেঙে দিওয়ালিতে রেকর্ড ব্যবসা দেশে! হাসি ফুটল ব্যবসায়ীদের মুখে]

ত্রিপুরার তৃণমূল নেতা আশিসলাল সিংয়ের অভিযোগ, “গোটা ত্রিপুরাজুড়ে এক অবস্থা। সমস্ত তৃণমূল প্রার্থীদের প্রার্থীপদ তুলে নিতে বাধ্য করা হচ্ছে। টাকার প্রলোভন দেখানোর পাশাপাশি ভয়ও দেখানো হচ্ছে। এমনকী, এক পরিবারের লোকেদেরও অপহরণ করা হচ্ছে। এ রাজ্যে কোথাও গণতন্ত্র নেই।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে