BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার পতঞ্জলির পণ্য ব্যবহার করবে বিএসএফ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 16, 2017 5:30 am|    Updated: February 16, 2017 6:22 am

Border Security Force Jawans To Use Ramdev's Patanjali Products

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রীয় সীমান্তরক্ষী বাহিনী বা বিএসএফ এবার থেকে পতঞ্জলি এমএমসিজি ব্র্যান্ডের পণ্য ব্যবহার করবে। এর জন্য দেশজুড়ে বিএসএফ ক্যাম্পগুলিতে পতঞ্জলির বিপণি খোলা হবে। বুধবার নয়াদিল্লির বিএসএফ ক্যাম্পে উদ্বোধন হল প্রথম পতঞ্জলি বিপণিটির। উদ্বোধন করেন বিএসএফের ডিরেক্টর জেনারেল কে কে শর্মার স্ত্রী রেণু শর্মা।

(জিও-র ফ্রি পরিষেবার সুনামিতে ভাটার টান)

কম দামে উন্নত মানের পণ্য কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের কাছে পৌঁছে দিতে বিএসএফ ওয়াইভস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সঙ্গে পতঞ্জলি আয়ুর্বেদ লিমিটেড-এর একটি মউ চুক্তি সাক্ষরিত হয়েছে। দেশজুড়ে বিএসএফের প্রতিটি ক্যাম্পেই বিপণি খুলবে বাবা রামদেব কর্তৃক প্রচারিত এই সংস্থা। দেশের বৃহত্তম কেন্দ্রীয় বাহিনীর সদস্য ও তাঁদের পরিবার এই বিপণি থেকে ডিসকাউন্টে পতঞ্জলির পণ্য পাবেন। মিলবে ১৫-২৮ শতাংশ ছাড়।

রামদেবের পতঞ্জলি ফুড পার্ক ইতিমধ্যেই বিভিন্ন ভোগপণ্য উৎপাদন ও বিক্রিতে দেশজুড়ে নজির গড়েছে। সূত্রের খবর, সেনা ক্যাম্পে চবনপ্রাশ, ঘি সরবরাহ করবে জওয়ানদের। গতবছর, উত্তরাখণ্ডের হরিদ্বারে রামদেবের পতঞ্জলি ইনস্টিটিউটে প্রায় ২০০০ জন আধাসেনা ও কর্মীকে বিশেষ প্রশিক্ষণ দেয় বিএসএফ। গোটা ফুড পার্কটি পাহারা দেয় আধাসেনা বাহিনীর বিশেষ আর্মি স্কোয়াড। বাবা রামদেব নিজে ভিআইপি মর্যাদার সিকিউরিটি পান সিআরপিএফের কাছ থেকে।

(পাল্লা বেড়ে অপ্রতিরোধ্য হচ্ছে সুপারসনিক ব্রহ্মস ক্রুজ মিসাইল)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে