BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছত্তিশগড়ের পর মধ্যপ্রদেশ, বিসর্জনের শোভাযাত্রায় পথচারীদের পিষল বেপরোয়া গাড়ি

Published by: Paramita Paul |    Posted: October 17, 2021 9:01 am|    Updated: October 17, 2021 11:52 am

Car rammed into people during Durga idol immersion in Bhopal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ের পর এবার মধ্যপ্রদেশ (Madhya Pradesh)। ফের দুর্গাপ্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি। চাকায় পিষ্ট হয়েছেন অনেকে। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। অভিযুক্ত চালক পলাতক।

সবেমাত্র দুর্গোৎসব শেষ হয়েছে। শুক্রবার থেকে দেশজুড়ে চলছে প্রতিমা নিরঞ্জনের পালা। শনিবার ভোপালের বাজরিয়া পুলিশ ফাঁড়ি এলাকায় এমনই এক শোভাযাত্রা বেরিয়ে ছিল। শোভাযাত্রায় অংশ নিয়েছিলেন অনেকে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আচমকাই পিছন থেকে একটি বেপরোয়া গাড়ি শোভাযাত্রায় ঢুকে পড়ে। চোখের নিমেষে কয়েকজনকে পিষে দিয়ে বেরিয়ে যায় গাড়িটি। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: ফের কংগ্রেস সভাপতি হতে পারেন Rahul Gandhi, ওয়ার্কিং কমিটির বৈঠকে মিলল ইঙ্গিত]

শেষ পাওয়া খবর অনুযায়ী, গাড়িটিকে এখনও আটক করা যায়নি। সন্ধান মেলেনি চালকেরও। কেন এমন ঘটনা ঘটল, তাও এখনও স্পষ্ট নয়। তবে খুব তাড়তাড়ি অভিযুক্ত চালককে গ্রেপ্তার করা হবে বলে আশ্বাস দিয়েছেন বিজেপিশাসিত রাজ্য মধ্যপ্রদেশের পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটির সন্ধান শুরু করেছে তাঁরা।

 

[আরও পড়ুন: বাংলাদেশে সাম্প্রদায়িক অশান্তির নিন্দা বামেদের, হাই কমিশনারের সঙ্গে কথা বললেন বিপ্লব দেব]

প্রসঙ্গত, দশেরা অর্থাৎ গত শুক্রবার একই ধরনের ঘটনা ঘটে কংগ্রেসশাসিত ছত্তিশগড়েও (Chattishgarh)। সে রাজ্যের যশপুরে দশেরার শোভাযাত্রার মধ্যে ঢুকে পড়ে ২০ জনকে পিষে দেয় একটি গাড়ি। ঘটনায় মৃত্যু হয় ৪ জনের। আহত আরও অনেকে। প্রায় সঙ্গেসঙ্গেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, ঘটনার সময় রাস্তায় দাঁড়িয়ে ছিলেন ২০-২৫ জন লোক। এমন সময় পিছন থেকে দ্রুত গতিতে আসা লাল রংয়ের একটি সুমো গাড়ি তাঁদের পিষে দেয়। একের পর এক এধরনের ঘটনা উত্তরপ্রদেশের লখিমপুর খেড়ির স্মৃতি উসকে দিচ্ছে। যেখানে আন্দোলনকারী কৃষকদের পিষে দিয়েছিল কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের গাড়ি।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে