BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘মানসিক কষ্ট’ দিয়েছে ইন্ডিগো, সংস্থাকে আইনি নোটিস ধরিয়ে ক্ষতিপূরণ দাবি কুণাল কামরার

Published by: Sulaya Singha |    Posted: February 1, 2020 3:07 pm|    Updated: February 1, 2020 3:10 pm

Comedian Kunal Kamra sends legal notice to IndiGo

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অব্যাহত সাংবাদিক অর্ণব গোস্বামী (Arnab Goswami) বনাম কমেডিয়ান কুণাল কামরা দ্বৈরথ। ‘অপমানে’র বদলা নিতে এবার বিমান সংস্থা ইন্ডিগোর বিরুদ্ধে তোপ দাগলেন কমেডিয়ান। ইন্ডিগোকে আইনি নোটিস ধরিয়ে ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করলেন তিনি।

গত ২৮ জানুয়ারি মুম্বই থেকে লখনউগামী বিমানে মাঝ আকাশে অর্ণব গোস্বামীকে ‘কাপুরুষ’ এবং ‘ভীতু’ বলে কটাক্ষ করেছিলেন জনপ্রিয় কমেডিয়ান কুণাল। যে ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপরই বিপাকে পড়তে হয় তাঁকে। বিমানের মধ্যে কুণালের ‘অভব্য’ আচরণের অভিযোগ তুলে তাঁকে ৬ মাসের জন্য কালো তালিকাভুক্ত করে ইন্ডিগো। সেই সংস্থার পাশাপাশি কুণালের জন্য পরিষেবা বন্ধ করে (অনির্দিষ্টকালের জন্য) গো এয়ার, এয়ার ইন্ডিয়া, ইন্ডিগো এবং স্পাইস জেট। আর এবার ইন্ডিগোর (IndiGo) বিরুদ্ধে ‘মানসিক পীড়া’র অভিযোগ তুললেন কমেডিয়ান। সংস্থাকে আইনি নোটিস দিয়ে সংবাদপত্র ও বৈদ্যুতিন মাধ্যমের সামনে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন তিনি। বিমান সংস্থার সোশ্যাল মিডিয়াতেও ক্ষমা চাওয়ার কথা পোস্ট করতে হবে। সেই সঙ্গে ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণও চেয়েছেন তিনি।

[আরও পড়ুন: ক্লাসে মোবাইল আনা চলবে না, ঔরঙ্গাবাদের মহিলা কলেজে জারি ফতোয়া]

শুধু মাঝ আকাশেই সে ঘটনায় ইতি টানেননি কুণাল। পরে অর্ণবকে তীব্র শ্লেষে বিঁধে টুইট করেন, “শুধু কুকুরটাকে একটু রাগিয়ে দিয়েছিলাম। আর তাতেই মালিক এসে আমায় কামড়ে দিল।” এখানে কুণাল কুকুর বলতে অর্ণব এবং মালিক বলতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বোঝাতে চেয়েছিলেন তিনি। সঙ্গে এও স্পষ্ট করে দেন, নিজের আচরণে তিনি একেবারেই দুঃখিত নন।

সেই ঘটনার পর থেকে গেরুয়াপন্থী নেটিজেনরা তাঁর উপর অবিরত আক্রমণ শানিয়েছেন। তবে সমর্থনও পেয়েছেন প্রচুর। আর সেই সব নেটিজেনদের ধন্যবাদ জানিয়ে শনিবার টুইটারে কমেডিয়ান লেখেন, “আপনাদের সমর্থন আর ভালবাসার জোরেই ইন্ডিয়োর বিরুদ্ধে আইনি পথে হেঁটেছি। আমার এই মামলাকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। সমস্ত শিল্পীকে বলতে চাই, ভয় পাবেন না। এই সমাজে অনেক ভাল মানুষ রয়েছেন যাঁরা সংবিধানের সমর্থন করেন।”

[আরও পড়ুন: শর্তসাপেক্ষে শাহিনবাগের প্রতিবাদীদের সঙ্গে আলোচনায় রাজি সরকার, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে