BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

বোনের সঙ্গে প্রেমের ‘শাস্তি’, খাস রাজধানী দিল্লিতে যুবককে পিটিয়ে মারল দুই ভাই

Published by: Paramita Paul |    Posted: October 10, 2020 1:37 pm|    Updated: October 10, 2020 1:38 pm

An Images

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিটিয়ে মারা হল এক ১৮ বছরের যুবককে। অপরাধ? সমবয়সী এক মেয়ের সঙ্গে প্রেম। শাস্তি দিতে দিল্লির আদর্শ নগরে ওই যুবককে খুন করল মেয়েটির পরিবার। মৃতের পরি্বারের অভিযোগ, এই ঘটনায় প্রথমে FIR নিতে চায়নি পুলিশ। যদিও পরে মেয়েটির দাদাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

দিল্লির আদর্শ নগরের বাসিন্দা ওই যুবক দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। ওই যুবক টিউশন করে সংসারে বাবা মাকে সাহায্য করত। বাবা ট্যাক্সি ড্রাইভার। বছর দুয়েক আগে পাড়ার এক তরুণীর সঙ্গে আলাপ হয় ছেলেটির। প্রথমে বন্ধুত্ব ও পরে তা প্রেমে পরিণত হয়। কিন্তু তরুণীর বাড়িতে এই সম্পর্ক মানতে চায়নি। ফোন করে সম্পর্ক ভেঙে ফেলার হুমকি দেয়। কিন্তু তাতে কাজ না হওয়ায়, ছেলেটিকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল মেয়েটির পরিবারের বিরুদ্ধে।

[আরও পড়ুন : ‘দাবি না মানলে হবে না শেষকৃত্য’, রাজস্থানে পুরোহিত মৃত্যুর ৪৮ ঘণ্টা পরও অনড় পরিবার]

যুবকের কাকা জানান, “বুধবার সন্ধ্যায় আমাদের ছেলেকে নন্দা রোডে ডেকে পাঠায় ওরা। ও সেখানে যেতেই চার-পাঁচজন মিলে বেধড়ক মারধর শুরু করে। আমরা ওদের চিনি না। কিন্তু ভিড় থেকে একজন এগিয়ে এসে নিজেকে ওই তরুণীর দাদা বলে পরিচয় দেয়। বলে, আমরা ওকে বোনের সঙ্গে কথা বলতে বারণ করেছিলাম, কিন্তু ও কথা শোনেনি।” তিনি আরও জানান, খবর পেয়ে যখন গিয়ে পৌঁছই দেখি ওকে লাথি মারছে ওরা।  ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

মৃতের মা জানিয়েছেন, প্রথমে পুলিশ অভিযোগ নিতে চায়নি। পরে অবশ্য মেয়েটির ভাই-সহ মোট দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি কয়েকজনকে আটকও করা হয়েছে। তবে উত্তর পশ্চিম দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার বিজয়ান্ত আর্য বলেন, “মৃতের শরীরের বাইরে আঘাতের কোনও চিহ্ন নেই। তবে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।”

[আরও পড়ুন : কমছে সিলেবাস, পিছোবে পরীক্ষা! করোনার ছায়া CBSE, CISCE’র দশম ও দ্বাদশের পরীক্ষায়]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement