Advertisement
Advertisement
Rajasthan

বাতিল জিনিস বেচে পেট চালানো বৃদ্ধকে নিয়ে তামাসা ভিডিও ভাইরাল, অপমানে আত্মহত্যা!

'বাবাজি'র আকস্মিক মৃত্যুতে মনখারাপ গ্রামের!

Elderly Waste Collector Dies By Suicide In Rajasthan
Published by: Kishore Ghosh
  • Posted:June 24, 2024 4:07 pm
  • Updated:June 24, 2024 4:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফালতু জীবন! ফেলে দেওয়া জিনিসপত্র, যেমন বাতিল প্লাস্টিকের জলের বোতল ইত্যাদি বিক্রি করে কোনও মতে পেট চলত বৃদ্ধর। সম্প্রতি তাঁকে উপহাস করা একটি ভিডিও ছড়ায় সোশাল মিডিয়ায়। এর পরই ফুরিয়ে গেল ওই ফালতু জীবন! গভীর বেদনা ও অপমানে আত্মহত্যা করলেন প্রবীণ, অন্তত গ্রামবাসীদের তেমনটাই অভিযোগ। এই ঘটনা রাজস্থানে (Rajasthan) জয়পুরের কাছে একটি গ্রামের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম প্রতাপ সিং। ভাঙাচোরা জিনিস, বাতিল সামগ্রী কুরিয়ে কাঁচিয়ে তা বিক্রি করে কোনও মতে পেট চলত তাঁর। প্লাস্টিকের ছাউনি দেওয়া একটি ঠেলাই ছিল ভবঘুরে বৃদ্ধের ঘর-বাড়ি-সংসার। স্থানীয়দের কাছে ‘বাবাজি’ বলে পরিচিত ছিলেন মুখ ভর্তি সাদা দাঁড়ি-গোফের অধিকারী মানুষটা, মাথায় সব সময় কাপড়ের ফেট্টি বাঁধা।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: জঙ্গিদের হাতে গিয়েছে প্রশ্নফাঁসের টাকা! NEET তদন্তে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য]

অভিযোগ, সম্প্রতি লোহাওয়াত গ্রামের একদল যুবক হেনস্তা করে প্রতাপ সিং ওরফে ‘বাবাজি’কে। তাঁরা হাসির খোরাক বানায় বৃদ্ধকে। ক্রমাগত উত্যক্ত করার ওই ঘটনা ভিডিও করে। এর পর তা সোশাল মিডিয়ায় পোস্ট করে দেয়। ভিডিওতে দেখা গিয়েছে, প্রতাপ বারবার যুবকদের কাছে জানতে চাইছেন, “তোমরা বাতিল কিছু কিনতে চাও কি?” যদিও যুবকদের তাতে হেলদোল ছিল না। বরং বৃদ্ধকে নিয়ে মজা করতে ব্যস্ত ছিল তাঁরা।

 

[আরও পড়ুন: নিট বিতর্কের মাঝেই এবার UPPSC! প্রশ্নফাঁসের অভিযোগে যোগীরাজ্যে গ্রেপ্তার ৬]

এই ভিডিওই এক্স হ্যান্ডেলে ভাইরাল হয়। একশ্রেণির মানুষের হাসির খোরাক হন তিনি। এই ঘটনাতেই বিষাদগ্রস্ত হন প্রতাপ। এর পরই তিনি আত্মহত্যা করেন। এলাকার একটি গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এভাবে ‘বাবাজি’র মৃত্যুতে মনখারাপ স্থানীয়দের। পুলিশ ঘটনার তদন্তে নামলেও ‘ফালতু জীবনে’র হঠাৎ ফুরিয়ে যাওয়ার রহস্য উন্মোচন হবে না বলেই ধারণা আমজনতার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ