৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কৃষক নেতা রাকেশ টিকাইতের কনভয়ে হামলা, গ্রেপ্তার বিজেপির ছাত্র নেতা

Published by: Arupkanti Bera |    Posted: April 2, 2021 8:58 pm|    Updated: April 2, 2021 8:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানে (Rajasthan) আলওয়ারে কৃষক নেতা রাকেশ টিকাইতের (Rakesh Tikait) কনভয়ে হামলার অভিযোগ। ইট পাথর ছুঁড়ে কনভয়ের গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। হামলার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে এক বিজেপি (BJP) ছাত্র নেতাকে। ঘটনার নিন্দা করা হয়েছে বিরোধী দলগুলির তরফে।

শুক্রবার রাজস্থানের বনসুরে এক কৃষক সভায় যোগ দিতে যাচ্ছিলেন রাকেশ টিকাইত। মাঝপথে তারতারপুরের কাছে এক দল লোক কনভয় লক্ষ্য করে পাথর ছুঁড়তে আরম্ভ করে। পাথরে টিকাইতের গাড়ির কাচ ভাঙে। এমনকী কিছু দুষ্কৃতী টিকাইতকে উদ্দেশ করে কালিও ছোঁড়ে বলে অভিযোগ। তবে কনভয়ে থাকা পুলিশ টিকাইতকে নিরাপদে সেখান থেকে বার করে নিয়ে যায়।

[আরও পড়ুন: ‘কেন্দ্রীয় বাহিনী ভয় দেখালে সব জাতি মিলে প্রতিরোধ করুন’, দিনহাটায় বার্তা মমতার]

এই হামলার ঘটনা নিয়ে টিকাইত তাঁর টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন। সেখানে তিনি এই হামলার পিছনে সরাসরি বিজেপিকে আক্রমণ করেছেন। আর টিকাইতের পোস্টে সোশ্যাল মিডিয়া ব্যবহাকারীরা ঘটনার নিন্দার করে ক্ষোভ উগরে দিয়েছে। এমনকী রাজস্থানের বিরোধী দলের নেতারাও এই ঘটনার তীব্র নিন্দা করেছেন।

হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলওয়ারের মৎস্য বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সভাপতি কুলদীপ যাদব-সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে। পরে কৃষক সভায় মঞ্চ থেকে হামলার ঘটনায় বিজেপিকে তীব্র আক্রমণ করেন টিকাইত। তিনি বলেন পাঞ্জাব এবং হরিয়ানায় বিজেপির যা অবস্থা হয়েছে রাজস্থানেও তাই হবে।

[আরও পড়ুন: স্বামী করোনা আক্রান্ত হওয়ায় সেল্‌ফ-আইসোলেশনে প্রিয়াঙ্কা, সরলেন ভোট প্রচার থেকেও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement