১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হরিয়ানায় আইসোলেশনের জানলা দিয়ে পালানোর চেষ্টা! পড়ে গিয়ে ঘটনাস্থলেই মৃত এক

Published by: Sucheta Chakrabarty |    Posted: April 6, 2020 2:19 pm|    Updated: April 6, 2020 2:59 pm

Hariyana man tried to escape from Isolation,falls and died

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হরিয়ানার হাসপাতালের আইসোলেশন থেকে পালাতে গিয়ে বিপত্তি। হাসপাতালের ছয় তলা থেকে পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল বছর পঞ্চান্নর এক ব্যক্তির। করোনা সন্দেহে কয়েকদিন আগেই হরিয়ানার হাসপাতালের আইসোলেশনে ভরতি ছিলেন তিনি। এরপর হাসপাতালের আইসোলেশন থেকে চাদর বেয়ে নামতে গিয়েই পড়ে মারা যান সেই ব্যক্তি।

ভোরের আলো ফোটার আগেই হরিয়ানার কারনালে কল্পনা চাওলা মেডিক্যাল কলেজে চাঞ্চল্য। হাসপাতালের ছয় তলার আইসোলেশন থেকে পালাতে গিয়ে পড়ে মর্মান্তিক মৃত্যু হল এক ব্যক্তির। পুলিশ আধিকারিকরা জানান, “কাউকে কিছু না জানিয়ে আইসোলেশনের জানলা থেকে চাদর, প্লাস্টিকের প্যাকেটকে বেঁধে তা দড়ির মত ঝুলিয়ে দিয়ে হাসপাতালের দেওয়াল বেয়ে নামার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু পরে সেই চাদর ছিঁড়ে গেলে পরে  ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ১লা এপ্রিল পানিপথ থেকে ওই ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসকরা জানান, ব্যক্তির শরীরে করোনার উপসর্গ সেভাবে না থাকলেও অন্যান্য রোগের উপসর্গ থাকায় তাঁকে আইসোলেশনে রাখা হয়। মৃত ব্যক্তির কোভিড-১৯ (COVID-19) পজিটিভ রয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। তাঁর লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সোমবার সন্ধেবেলা সেই রিপোর্ট হাতে পাওয়া যাবে বলে জানিয়েছে কল্পনা চাওলা মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনার তদন্ত করতে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ একটি তদন্ত কমিটিও গঠন করেছে বলে জানা গেছে।

[আরও পড়ুন:প্রধানমন্ত্রীর সংহতির আহ্বানে সাড়া কেরলের মুখ্যমন্ত্রীর! নেভানো হল সরকারি বাসভবনের আলো]

হরিয়ানায় এখনও পর্যন্ত ৮৪ জন করোনা আক্রান্ত রোগীর সন্ধান মিলেছে। রবিবারই পিজিআইএমআর হাসপাতালে এক করোনা আক্রান্ত প্রৌঢ়ের মৃত্যু হয়েছে। গতকালই জানা গিয়েছিল দিল্লির অল ইন্ডিয়া মেডিক্যাল সায়েন্সে হাসপাতালে ভর্তি এক যুবক পাঁচতলা থেকে ঝাঁপ দেন। গুরুতর জখম হলেও তাঁর প্রাণ সংশয় নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। এর আগে একই ঘটনা ঘটেছিল দিল্লির সফদর জং হাসপাতালে। তবে বার বার হাসপাতাল থেকে পালাতে গিয়ে মৃত্যুর ঘটনায় হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে উঠেছে প্রশ্ন।

[আরও পড়ুন:মাস্ক না পরে রাস্তায় বেরোচ্ছেন? এই জেলায় ঢুকলেই হতে পারে মোটা অঙ্কের জরিমানা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে