Advertisement
Advertisement

Breaking News

Vijaykumar Gavit

ঐশ্বর্যের মতো চোখ চান? নিয়মিত মাছ খান, পরামর্শ মহারাষ্ট্রের মন্ত্রীর

গেরুয়া নেতার মন্তব্যে কটাক্ষ দলীয় সতীর্থেরও।

How to gate eyes like Aishwarya Rai BJP MLA Vijaykumar Gavit has a suggestion | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:August 21, 2023 9:14 pm
  • Updated:August 21, 2023 9:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বসুন্দরী বলি নায়িকা ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai) নীল চোখে মুগ্ধ আসমুদ্রহিমাচল। কিন্তু কেমন করে অমন গহীন সুন্দর চোখ পেলেন তিনি? এবার সেই গোপন কথা ফাঁস করলেন বিজেপি (BJP) নেতা এবং মহারাষ্ট্রের মন্ত্রী বিজয়কুমার গাভিট (Vijaykumar Gavit)। যা শুনে চমকে গিয়েছে মহারাষ্ট্র (Maharashtra) এবং গোটা ভারতের আমজনতা। তবে কিনা সবচেয়ে বেশি চিন্তায় পড়েছে বাঙালি। কেন? ঠিক কী বলেছেন গেরুয়া নেতা?

সম্প্রতি নিজের বিধানসভা কেন্দ্র নন্দুরবারের এক জনসভায় বক্তৃতা দেন বিজয়কুমার গাভিট। সেখানেই তিনি দাবি করেন, নিয়মিত মাছ খাওয়ার কারণেই সুন্দর চোখের অধিকারী হয়েছেন ঐশ্বর্য। অন্যরাও একই কাজ করলে আকর্ষণীয় চোখ এবং ঝলমলে মসৃণ ত্বক পেতে পারেন। মন্ত্রী বলেন, “নিয়মিত মাছ খান যাঁরা, তাঁদের ত্বক হয় মসৃণ। চোখেও দেখা যায় উজ্জ্বল দ্যুতি।” বিজেপি নেতা আরও জানান, কেউ যদি অমন চোখের দিকে তাকান, তবে তিনি তাঁর প্রতি আকৃষ্ট হয়ে পড়বেন। নিজের বক্তব্যে মাছের উপকারিতাও ব্যাখ্যা করেছেন গাভিট। বলেন, “মাছের শরীরে তেল থাকে। তাই মাছ খেলে ত্বক হয় মসৃণ।”

Advertisement

[আরও পড়ুন: ‘দুই দুর্নীতি একে অন্যের সঙ্গে জড়িত, প্রমাণ পেয়েছে CBI’, পুর মামলায় পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের]

মহারাষ্ট্রের মন্ত্রীর এমনতর ভাষণের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার নিচে মজার সব মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। পাশাপাশি একাধিক রাজনৈতিক নেতার কটাক্ষের মুখে পড়েছেন গাভিট। এনসিপি বিধায়ক অমল মিটকারি বলেছেন, “আলটপকা মন্তব্য না করে নিজের দপ্তরের কাজ সামলান মন্ত্রী।” এমনকী বিজেপি বিধায়ক নীতীশ রানেও দলীয় নেতার আজব দাবিকে ব্যঙ্গে করেছেন। তিনি বলেন, “আমি রোজ মাছ খাই। তাহলে আমার চোখও তো ঐশ্বর্যের মতো হওয়া উচিত ছিল! আমি গাভিট সাহেবকে জিজ্ঞাসা করব, এ ব্যাপারে কোনও গবেষণা আছে কি।” ভ্রু কুঁচকে একই প্রশ্ন তুলছে আম বাঙালি। কারণ ভাত-মাছ তো তাদেরও রোজকার খাদ্য। 

Advertisement

[আরও পড়ুন: ঝাড়খণ্ডে আত্মঘাতী ব্যাংক আধিকারিক, সুইসাইড নোটে পুলিশি হেনস্তার অভিযোগ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ