BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভাগ্য বদলের নামে মহিলাদের সঙ্গে শারীরিক সম্পর্ক, গ্রেপ্তার জ্যোতিষী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 28, 2017 11:44 am|    Updated: September 28, 2017 11:44 am

Hyderabad: fake astrologer arrested for cheating

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কয়েক মাস আগে একের পর এক ভুয়ো চিকিৎসক গ্রেপ্তারের ঘটনায় শোরগোল পড়েছিল কলকাতায়। আর এবার এক ভুয়ো জ্যোতিষীর সন্ধান মিলল। তবে কলকাতায় নয়, হায়দরাবাদে। হায়দরাবাদের বনস্থলীপুরম এলাকা থেকে গুদিমেল্লা ভেঙ্কটা লক্ষ্মী নরসীমাচাউলু নামে ওই জ্যোতিষীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে নকল বন্দুক, সোনার গয়না, ল্যাপটপ ও নগদ ৫০ লক্ষ টাকা। পুলিশের দাবি, ভাগ্য বদলে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ভক্তদের কাছ থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে সে। এমনকী, মহিলা ভক্তদের তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনেও এই ভুয়ো জ্যোতিষী বাধ্য করত বলে বলে দাবি করেছে পুলিশ।

[পাকিস্তানকে চার টুকরো করার সময় হয়েছে, হুঁশিয়ারি স্বামীর]

জানা গিয়েছে, জ্যোতিষ শাস্ত্রের প্রথাগত প্রশিক্ষণের পর, হায়দরাবাদের মেরপেট এলাকায় চেম্বার খুলেছিল গুদিমেল্লা। নিজের অলৌকিক ক্ষমতা নিয়ে স্থানীয় বেশ কয়েকটি টিভি চ্যানেলে ব্যাপক প্রচার চালায় সে। অল্প কিছুদিনের মধ্যে এই ভুয়ো জ্যোতিষীর চেম্বাররে ভক্ত বাড়তে থাকে। তদন্তকারীদের দাবি, গ্রহ, নক্ষত্রের আষাঢ়ে গল্প ফেঁদে ভক্তদের কাছ থেকে এক থেকে পাঁচ লক্ষ টাকা পর্যন্ত নিত গুদিমেল্লা। শুধু তাই নয়, একই কায়দায় মহিলা ভক্তদের তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে স্থাপন করতে বাধ্য করত সে। এভাবেই ভক্তদের কাছ প্রায় ৫০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছিল গুদিমেল্লা ভেঙ্কটা লক্ষ্মী নরসীমাচাউলু।

[পাকিস্তানের ভুয়ো ছবির বিরুদ্ধে কী ‘ব্যবস্থা’? খতিয়ে দেখছে রাষ্ট্রসংঘ]

পুলিশ সূত্রে খবর, শুধু বনস্থলীপুরম থানাই নয়, এই ভুয়ো জ্যোতিষীর বিরুদ্ধে সারুরনগর, মেরপেট, বালাপুর-সহ একাধিক থানায় অভিযোগ জমা পড়েছে। হায়দরাবাদের এলবি নগরের ডিএসপি এম ভেঙ্কটেশ্বর রাও জানিয়েছেন, সবসময় নিজের কাছে সিবিআইয়ের একটি নকল পরিচয়পত্র ও নকল অস্ত্র রাখত ধৃত জ্যোতিষী। ভক্তদের কেউ টাকা ফেরতে চাইলে, সেই নকল পরিচয়পত্র ও অস্ত্র দেখিয়ে ভয় দেখাত সে। এখনও পর্যন্ত এই ভুয়ো জ্যোতিষীর বিরুদ্ধে পাঁচটি অভিযোগ জমা পড়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ।  এরআগে  গত ২৫ সেপ্টেম্বর ভক্তদের নকল হিরে বিক্রি করার অভিযোগে এক ভুয়ো জ্যোতিষীকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

 

[আইএসের কবল থেকে মুক্তি, ভারতে ফিরলেন ফাদার টম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে