২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মোদির পক্ষ নিয়ে কথা বললেন কংগ্রেস সাংসদ তথা দলের প্রথম সারির নেতা শশী থারুর। মার্কিন মুলুকে ভারতীয় বংশোদ্ভুতদের আয়োজন করা ‘হাউডি মোদি’ সমাবেশের আগে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেছিলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। রাহুলের সেই কটাক্ষের খানিকটা উলটো সুরেই এদিন কংগ্রেস সাংসদ বললেন, “মোদি আমার প্রধানমন্ত্রী, দেশের প্রধানমন্ত্রী। আমাদের ওঁকে সম্মান করা উচিত।”

[আরও পড়ুন: কমল কর্পোরেট করের হার, কেন্দ্রীয় অর্থমন্ত্রীর ঘোষণায় চাঙ্গা শেয়ার বাজার]

‘হাউডি মোদি’র প্রসঙ্গ তুলে মোদিকে কটাক্ষ করেছিলেন রাহুল। প্রাক্তন কংগ্রেস সভাপতি বলেন, “হাউডি প্রধানমন্ত্রী? অর্থনীতির হাল কেমন? ভাল বলে তো মনে হচ্ছে না।” রাহুলের সেই কটাক্ষ নিয়ে সরাসরি কিছু না বললেও শশী থারুর এদিন ঘুরিয়ে প্রাক্তন কংগ্রেস সভাপতিকেই কটাক্ষ করলেন। শশী একটি টুইটে বলেন, “একজন বিরোধী সাংসদ হিসেবে আমার অধিকার আছে প্রধানমন্ত্রীর রাজনৈতিক মতাদর্শ, সিদ্ধান্তের সমালোচনা করার। কিন্তু, উনি যখন বিদেশ সফরে যাচ্ছেন তখন উনি আমাদের দেশের প্রধানমন্ত্রী হিসেবে যাচ্ছেন। আমার দেশের পতাকা উনি বহন করছেন। আমি চাই, দেশের প্রধানমন্ত্রীর যে সম্মান প্রাপ্য সেই সম্মান তাঁকে দেওয়া হোক। দেশের ভিতরে যখন উনি রয়েছেন, ওঁর ভুল নীতির বিরুদ্ধে বলার মতো অনেক কিছু আছে। উনি অনেক ভুল করেওছেন। কিন্তু, দেশের বাইরে উনি ভারতের প্রধানমন্ত্রী, ওনার সেই সম্মান প্রাপ্য।”

[আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে বৈঠকের পর স্ত্রীকে চড় নেতার, ভাইরাল বিজেপি দপ্তরের ভিডিও]

শশীর মোদি প্রীতি অবশ্য এই প্রথম নয়। এর আগেও জয়রাম রমেশের সুরে সুর মিলিয়ে কংগ্রেস সাংসদ বলেন, প্রধানমন্ত্রীর সব কাজের সমালোচনা করা উচিত নয়। উজ্জ্বলা যোজনার মতো ভাল কাজও উনি করেছেন। সেসব কাজের প্রশংসা করা উচিত। থারুরের এই মন্তব্য নিয়েও বিতর্কের সৃষ্টি হয়। যদিও, রাজনৈতিক মহল শশীর এই ভোলবদলে একেবারেই অবাক নয়। রাজনৈতিক মহলের একাংশের মত, সুনন্দা পুষ্কর মামলায় সিবিআইয়ের সক্রিয়তা হঠাৎ করে বাড়ার পরই মোদি-প্রীতি তৈরি হয়েছে থারুরের। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং