BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কাজ পছন্দ না হলে অন্য দলকে ভোট দিন, ইঙ্গিতপূর্ণ মন্তব্য নীতীন গড়করির

Published by: Soumya Mukherjee |    Posted: April 6, 2019 5:03 pm|    Updated: May 21, 2020 8:28 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজের ভিত্তিতে ভোট দিন। লোকসভা ভোটের আগে ভোটারদের উদ্দেশে এই বার্তাই দিলেন নাগপুরের বিজেপি প্রার্থী নীতীন গড়করি। তাঁর মতে, গত পাঁচবছরে সরকার যা কাজ করছে তার নিরিখে বিচার করুন ভোটাররা।

এপ্রসঙ্গে তিনি বলেন, “দেখুন আমাদের সরকারের জন্য এটা পরীক্ষার সময়। পাঁচবছরে শাসকদল যা কিছু করেছে তার ভিত্তিতেই পর্যালোচনা করা উচিত। যদি মানুষ মনে করে যে আমরা ভালো করে কাজ করতে পারিনি, তাহলে তারা অন্য দলকে ভোট দিতেই পারেন। আমি মনে করি রাজনীতি ক্ষমতা অর্জনের জন্য নয়, সমাজের জন্য করা উচিত।”

[আরও পড়ুন- যোগীকে খুনি ও কল্যাণ সিংকে ক্রিমিনাল বলে কটাক্ষ আজম খানের]

এবারও বিজেপি যদি ক্ষমতায় আসে তাহলে তিনি প্রধানমন্ত্রী হতে পারেন বলে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে দেশের রাজনৈতিক মহলে। ফের সেই জল্পনার কথা উড়িয়ে দিয়ে গড়করি বলেন, “আমি কোনওদিন জাতপাত ও স্বজনপোষণের রাজনীতি করিনি। বিভিন্ন জায়গায় মাঝে মাঝে মজা করে মানুষকে বলি, গত পাঁচ বছরে আমি যা করেছি তা শুধুমাত্র ট্রেলার। পুরো সিনেমাটা পরে দেখতে পাবেন।”

[আরও পড়ুন-ডেবিট কার্ড ছাড়াই এবার SBI এটিএম থেকে তোলা যাবে টাকা!]

গত মাসে নীতীন গড়করি বলেছিলেন, “সম্প্রতি বিজেপি করেন না এরকম প্রচুর রাজনৈতিক দলের কর্মী আমাকে ফোন করেছিলেন, যাদের মধ্যে কংগ্রেস কর্মীরাও আছেন। তাঁদের বক্তব্য ছিল, জাতপাত, ধর্ম, ভাষারাজনৈতিক মতাদর্শ না দেখেই সমস্ত স্তরের মানুষদের জন্য কাজ করেছি আমি। তাই, আসন্ন লোকসভা নির্বাচনে তাঁরা আমার সাফল্য কামনা করেন। আসলে আমি মনে করি মতাদর্শ আলাদা বলেই মানুষের মধ্যে বিভাজনের সীমারেখা টানা ঠিক নয়। এটা বিরোধী দলগুলির নেতা-কর্মীদের ক্ষেত্রেও মেনে চলা উচিত। আমরা সমাজবাদ, সাম্যবাদ ও পুঁজিবাদে বিশ্বাস করি। কিন্তু, মানুষ এই তিনটি জিনিস নিয়ে হতাশ। তবে আমাদের দল জাতীয়তাবাদসুশাসন প্রতিষ্ঠার জন্য আপ্রাণ চেষ্টা করছে।” এর পাশাপাশি এবছর ২০১৪ সালের থেকেও বেশি ভোটে তিনি জিতবেন বলে জানিয়েছিলেন। নিজের লোকসভা কেন্দ্রে ৭০ হাজার কোটি টাকার উন্নয়নমূলক প্রকল্পের কাজ শুরু করেছেন বলেও উল্লেখ করেছিলেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে