BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চেয়েও মেলেনি ছুটি, ৫ সহকর্মীকে গুলি করে আত্মঘাতী বাঙালি ITBP জওয়ান

Published by: Subhamay Mandal |    Posted: December 4, 2019 1:26 pm|    Updated: December 4, 2019 3:25 pm

ITBP jawan kills five colleagues, commits suicide in Chhattisgarh

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া ছত্তিশগড়ের ইন্দো-টিবেটান বর্ডার পুলিশের ক্যাম্পে। সার্ভিস রাইফেল থেকে পাঁচ সহকর্মীকে গুলি করে আত্মঘাতী এক বাঙালি আইটিবিপি জওয়ান। বুধবার সকালে এই ঘটনা ঘটেছে নারায়ণপুর জেলার ছাউনিতে। জওয়ানের গুলিতে আরও দুজন গুরুতর জখম হয়েছেন বলে খবর। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। দুই জওয়ানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

আইটিবিপি সূত্রে খবর, সকাল ন’টা নাগাদ রায়পুর থেকে ৩৫০ কিমি দূরে নারায়ণপুর জেলার এই ছাউনিতে জওয়ান মাসদুল রহমান আচমকাই নিজের সার্ভিস রাইফেল হাতে তুলে নিয়ে গুলি চালাতে শুরু করেন। মুহূর্তের মধ্যে তাঁর গুলিতে পাঁচ সহকর্মী মাটিতে লুটিয়ে পড়েন। তাঁদের মধ্যে দুজন বাঙালি জওয়ান। তাঁদের নাম বিশ্বরূপ মাহাতো ও সুরজিৎ সরকার। এলোপাথাড়ি গুলি চালানোর জেরে আরও দুই জওয়ান গুলিবিদ্ধ হন। এরপর ওই জওয়ান নিজেকেও গুলি করে আত্মঘাতী হন বলে জানিয়েছেন বস্তার রেঞ্জের আইজিপি পি সুন্দররাজ।

[আরও পড়ুন: কাশ্মীরে সেনা শিবিরে আছড়ে পড়ল তুষার ঝড়, নিখোঁজ বেশ কয়েকজন জওয়ান]

পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরেই সহকর্মীদের গুলি করে নিজে আত্মঘাতী হয়েছেন ওই জওয়ান। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে ছুটির আবেদন মঞ্জুর না হওয়ায় চরম সিদ্ধান্ত নেন ওই জওয়ান। গুলির আওয়াজ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন আইটিবিপি আধিকারিকরা। কিন্তু ততক্ষণে নিজেকেও গুলি করে দেন ওই জওয়ান। আহতদের হেলিকপ্টারে করে রায়পুরের হাসপাতালে নিয়ে আসা হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে