BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সোপিয়ানে নিরাপত্তারক্ষীদের গুলিতে খতম ২ জঙ্গি

Published by: Soumya Mukherjee |    Posted: June 3, 2019 3:12 pm|    Updated: June 3, 2019 5:39 pm

An Images

মাসুদ আহমেদ, শ্রীনগর: জম্মু ও কাশ্মীরে নিরাপত্তারক্ষীদের গুলিতে খতম হল দুই জঙ্গি। সোমবার ভোরে ঘটনাটি ঘটেছে সোপিয়ানের চিত্রাগাম এলাকায়। মৃতদের নাম ফিরদৌস আহমেদ ভাট ও সাজ্জাদ আহমেদ দার। তারা কুলগামের বাসিন্দা বলে জানা গিয়েছে। এদের মধ্যে সাজ্জাদ জঙ্গিদের ইনফর্মারের কাজ করত।

[আরও পড়ুন- জোর করে চাপিয়ে দেওয়া হবে না হিন্দি, আশ্বাস বিদেশমন্ত্রীর]

জম্মু ও কাশ্মীর পুলিশ সূত্রে খবর, সোমবার ভোরে সোপিয়ান তুরকায়ানগম রোডে টহলদারি চালাচ্ছিলেন রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানরা। মুল চিত্রাগাম এলাকার চেক পয়েন্টে সন্দেহজনক একটি গাড়ি আটকাতেই ঘটনাটির সূত্রপাত হয়। ওই গাড়ির ভিতর থেকে আচমকা গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেন জওয়ানরাও। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ফিরদৌস ও সাজ্জাদের। তবে ভোরের সময় আলো কম থাকার সুযোগে এক জঙ্গি পালিয়ে যায়। তার খোঁজে তল্লাশি চলছে। জঙ্গিদের গাড়ি থেকে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র, কার্তুজ এবং বিস্ফোরক উদ্ধার হয়েছে। মৃত জঙ্গিদের পরিচিত ব্যক্তিদের জেরা করে এবিষয়ে আরও তথ্য সংগ্রহের চেষ্টা চলছে।

Car, Shopian encounter

এই গাড়িতেই ছিল জঙ্গিরা

স্থানীয় প্রশাসন সূত্রে জানানো হয়েছে, খতম হওয়া জঙ্গিদের ঠিকানা ও পরিচয় জানা গিয়েছে। মৃতদেহগুলির ময়নাতদন্তের পর কিছু আইনি কাজকর্ম রয়েছে। সেগুলি মিটলেই মৃতদের পরিবারের হাতে তাদের দেহ তুলে দেওয়া হবে।

[আরও পড়ুন- আদালতের নির্দেশে এবার মানুষের মতো সব অধিকার পাবে পশুরাও]

নিরাপত্তারক্ষীদের গুলিতে দুই জঙ্গি খতম হওয়ার পরেই ইন্টারনেট পরিবেষা বন্ধ রাখা হয়েছে কুলগাম এলাকায়। পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে প্রচুর পুলিশও মোতায়েন করা হয়েছে।

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement