৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গণেশ বিসর্জনে গিয়ে ‘নাগিন ডান্স’ করছিলেন। নাচতে নাচতেই ঘটল বিপত্তি। তার মাঝেই মাটিতে লুটিয়ে পড়লেন এক ব্যক্তি। মুহূর্তের মধ্যেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে। মধ্যপ্রদেশের সিওনির ঘটনার আকস্মিকতায় অবাক সকলেই।

[আরও পড়ুন: সরকারি ওয়েবসাইটে প্রকাশিত এনআরসি-র পূর্ণাঙ্গ তালিকা, নামের পাশে স্টেটাস উল্লেখ]

বৃহস্পতিবার গণেশ বিসর্জন উপলক্ষে মেতে ওঠে মধ্যপ্রদেশের বহু মানুষ। সিওনি জেলার ছবিও ছিল প্রায় একইরকম। গণপতি বাপ্পার নিরঞ্জনের দিন আনন্দে মেতে ওঠেন প্রায় প্রত্যেকেই। কোনও কোনও জায়গায় অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। উৎসাহী জড়ো হয়ে নাচ-গানে মেতে ওঠেন। যদিও অন্যান্য বছরও মণ্ডপে মণ্ডপে একই ছবি ধরা পড়ে।

ওইদিনই আর পাঁচজনের মতো সিওনি জেলার এক ব্যক্তি গণেশ বিসর্জনের আনন্দে ‘নাগিন ডান্স’ করছিলেন। ভিডিওতে দেখা গিয়েছে, বেশ আনন্দে গানের তালে তালে এক মহিলার সঙ্গে নাচছিলেন তিনি। চারদিকে তখন অগণিত দর্শকের ভিড়। তালিমহীন এক ব্যক্তি এবং মহিলার নাচ নজর কাড়ে প্রায় সকলেরই। হাততালির শব্দে ভরে ওঠে গোটা এলাকা। ওই ব্যক্তি আবার বহু লোকজনকে তাঁদের সঙ্গে নাচে অংশ নেওয়ার অনুরোধ জানাচ্ছেন। তবে তাঁরা কিছুতেই অংশ নেননি পরিবর্তে ওই ব্যক্তিকেই নাচতে সাহায্য করেন। কিন্তু আচমকাই বদলে গেল গোটা পরিস্থিতি। কারণ, নাচতে নাচতে ওই ব্যক্তি তখন মাটিতে লুটিয়ে পড়েছেন। আচমকা এই পরিস্থিতিতে অবাক হয়ে যান ঘটনাস্থলে উপস্থিত প্রায় সকলেই। কিছুক্ষণের মধ্যেই স্থানীয়রা চিকিৎসককে ডাকেন। তিনি জানিয়ে দেন, ওই ব্যক্তি মারা গিয়েছেন। তবে কী কারণে মারা গেলেন, তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: গণধর্ষণের পর আধ কিলোমিটার রাস্তা দৌড়ে বাঁচল নগ্ন কিশোরী]

এই ঘটনার পরিপ্রেক্ষিতে মুখ্যমন্ত্রী কমলনাথ তদন্তের নির্দেশ দিয়েছেন। নিহতের পরিজনদের চার লক্ষ টাকা আর্থিক সাহায্যের কথাও ঘোষণা করেছেন তিনি। আনন্দের মাঝে এই ঘটনায় বিমর্ষ তাঁদের পরিজনেরা। নিছক আনন্দ করতে গিয়েও যে এমন হতে পারে, তা ভাবতে পারছেন না কেউই।
দেখুন ভিডিও: 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং