BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মহিলা কৌতুক শিল্পীকে হস্তমৈথুনের ভিডিও পাঠিয়ে হেনস্তা, পরে ক্ষমা প্রার্থনা যুবকের

Published by: Kishore Ghosh |    Posted: December 8, 2021 7:58 pm|    Updated: December 9, 2021 12:03 pm

Man Sends Masturbation Video To Aanchal Agrawal Say Sorry

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঘন্য অপরাধের পর মিলল উপযুক্ত শাস্তি, অন্যায় করার পর মনে পড়ল আত্মসম্মানের কথা! কৌতুকশিল্পী তথা ইনস্টাগ্রাম (Instagram) তারকা আঁচল আগরওয়ালকে (Aanchal Agrawal) হস্তমৈথুনের ভিডিও করে পাঠিয়েছিলেন এক ব্যক্তি, সাইবার সেল (Cyber Cell) দ্রুত ব্যবস্থা নেওয়ার পর আঁচলের কাছে ক্ষমা প্রার্থনার ভিডিও করে পাঠাতে বাধ্য হল ওই ব্যক্তি। তবে ক্ষমা প্রার্থনার ভিডিওতে মাস্ক পরে রেকর্ড করায় নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রশ্ন তুললেন, লজ্জাজনক ভিডিও করে তা পাঠানোর সময় আত্মসম্মানের খেয়াল ছিল না!

টুইটারে (Twitter) আঁচল জানিয়েছেন, “তাঁকে পাঠানো ওই পুরুষটির হস্তমৈথুনের ভিডিওটি ইন্সটাগ্রামে পোস্ট করার পর আঁচলের ভক্তেরাই সেটি পুলিশের সাইবার সেলে পাঠিয়ে দেয়। এরপরই পুলিশ ওই পুরুষটিকে শনাক্ত করে। সাইবার সেল ওই পুরুষটির সঙ্গে যোগাযোগ করলে সে ক্ষমা চায়।” সেকথা সাইবার সেল আঁচলকে জানানোর পর আঁচল পালটা জানিয়ে দেয়, সরাসরি তাঁর কাছে ক্ষমা চাইতে হবে অপরাধীকে। আঁচলের কথায়, ” আমার এবং সমস্ত মেয়েদের কাছেই ওর ক্ষমা চাওয়া উচিত। কেবল সরি বলে পার পাওয়া যাবে না।”

[আরও পড়ুন: ফের নতুন করে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সঙ্গী কে?]

এরপরই সাইবার সেলের হস্তক্ষেপে ওই ব্যক্তি ক্ষমা প্রার্থনা করে একটি ভিডিও পাঠায় কৌতুক শিল্পী তথা অভিনেত্রীকে। আঁচল জানিয়েছেন, “আমি সাইবার সেলের কাছে ক্ষমা প্রার্থনার একটি ভিডিও চেয়েছিলাম। পুরুষটি ভিডিওতে মুখোশ পরে ক্ষমা চেয়েছে।” যার পর ওই পুরুষটি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছে আঁচলের ভক্তেরা। তাঁদের প্রশ্ন, এখন মুখ ঢাকার প্রয়োজন হল কেন?   

[আরও পড়ুন: ‘শুনে আসা গল্প বদলে গেল!’, বয়সে ছোট ভিকিকে বিয়ে করায় ক্যাটরিনার প্রশংসায় কঙ্গনা!]

প্রসঙ্গত, জনপ্রিয় টিভি সিরিজ ‘এক ভ্রম সর্বগুণ সম্পন্ন’র অভিনেত্রী ধন্যবাদ জানিয়েছেন সেই ভক্তকে, যিনি অপরাধী পুরুষটির ভিডিওটি সাইবার সেলে পাঠিয়ে দিয়েছিল। আঁচল অগরওয়াল বলেন, “একজন শিক্ষিত মানুষ সাইবার সেলে এই জঘন্য অপরাধের কথা জানিয়েছিলেন এবং সাইবার সেলও দ্রুত তাদের কাজ করেছে। এর ফলে ও উপযুক্ত শাস্তি পেয়েছে।” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে