১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বেশি দামে মুরগির মাংস বিক্রির জের, দিল্লিতে খুন মেদিনীপুরের যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: April 30, 2020 4:13 pm|    Updated: April 30, 2020 4:13 pm

Man stabbed to death over 'high price' of chicken in north-west Delhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই দেশের বিভিন্ন জায়গায় কমদামে মুরগির মাংস বিক্রি হচ্ছিল। অনেকে করোনা ছড়ানোর ভয়ে তা না খেলেও কেউ কেউ বেশ পেটপুরেই তা সাবাড় করছিলেন। কিন্তু, এখনও বদলে গিয়েছে পরিস্থিতি। দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার পাশাপাশি বেড়েছে মুরগির মাংসের দামও। আর তা নিয়ে কথা কাটাকাটির জেরে প্রকাশ্যে খুন হতে হল এক মাংস বিক্রেতাকে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে উত্তর-পশ্চিম দিল্লির জাহাঙ্গীরপুরী এলাকায়। মৃতের নাম সিরাজ বলে জানা গিয়েছে। পুলিশ তদন্ত শুরু করলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩৫ বছরের যুবক সিরাজের বাড়ি পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলার কেশরপুর জলপাই গ্রামে। সেখানে মাছ বিক্রি করেই জীবন নির্বাহ করতেন তিনি। লকডাউনের কিছুদিন আগে দিল্লিতে এসে আটকে পড়েছিলেন। আর জীবনধারণের জন্য বাধ্য হয়ে মাংস বিক্রি করছিলেন। বুধবার তাঁর থেকে মাংস কেনার জন্য সেখানে হাজির হয় স্থানীয় যুবক শাহ আলম ও তার তিন ভাই। সিরাজের কাছে মাংসের দাম জি়জ্ঞাসা করে। সিরাজ দাম বলতেই ওই যুবকরা ঝামেলা করতে শুরু করে। বাজারের থেকে বেশি দাম নিচ্ছে বলে অভিযোগ করে। বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে প্রবল ঝগড়া শুরু হয়। আর এর মাঝেই ধারালো অস্ত্র নিয়ে সিরাজের উপর চড়াও হয় শাহ আলম ও তার ভাইরা। তারপর এলোপাথাড়ি কোপ মেরে সিরাজকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। বিকেল চারটের সময় এই ঘটনার খবর পেয়ে সেখানে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

[আরও পড়ুন: সরকারি কর্মচারীদের বেতনে কোপ, অর্ডিন্যান্স আনল কেরল সরকার ]

এপ্রসঙ্গে উত্তর-পশ্চিম দিল্লির সহকারী পুলিশ কমিশনার বিজয়ান্ত আর্য বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেখি সিরাজ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। ওই যুবক মুরগির মাংস বেশি দামে বিক্রি করছে এই অভিযোগে গন্ডগোল শুরু হয়। তার জেরে শাহ আলম ও তার ভাইরা ধারালো অস্ত্র দিয়ে সিরাজকে কোপায়।’

[আরও পড়ুন: তবলিঘি জামাত প্রধান মৌলানা সাদকে ফের নোটিস পাঠাল দিল্লি পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে