BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

আইনজীবী খুনের ঘটনায় উত্তাল বিহারের বক্সার, রাস্তা অবরোধ সহকর্মীদের

Published by: Soumya Mukherjee |    Posted: September 21, 2020 4:20 pm|    Updated: September 21, 2020 4:20 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন আইনজীবীর খুনের ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল বিহারের বক্সার। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন মৃতের সহকর্মীরা। পরে স্থানীয় পুলিশ সুপার খুনিকে গ্রেপ্তার করার প্রতিশ্রুতি দিলে অবরোধ উঠে যায়। তবে এখনও গোটা এলাকায় প্রবল উত্তেজনা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩৫ বছর বয়সী ওই আইনজীবীর নাম কিশোর কুনাল পান্ডে (Kishore Kunal Pandey)। সোমবার সকালে বক্সার (Buxar) জেলার মুফাসিল পুলিশ স্টেশনের অন্তর্গত লাটাডি রোডের একটি পেট্রল পাম্পের কাছে তাঁকে গুলি চালিয়ে খুন করে বাইককে করে আসা এক অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী। সাতসকালে চোখের সামনে এই ঘটনা দেখে প্রথমে ঘাবড়ে গিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। পরে রক্তাক্ত অবস্থায় ওই আইনজীবীকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এরপরই খুনির গ্রেপ্তারের দাবিতে বক্সার জেলা দেওয়ানি আদালতের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন কিশোর পান্ডের সহকর্মীরা। প্রায় ২ ঘণ্টা ধরে বিক্ষোভ চলার পর ঘটনাস্থলে এসে খুনিকে গ্রেপ্তারের প্রতিশ্রুতি দেন বক্সারের পুলিশ সুপার নীরজ কুমার সিং। তারপরই বিক্ষোভ উঠে যায়।

[আরও পড়ুন: NCB অফিসের বহুতলে আগুনকে কেন্দ্র করে চাঞ্চল্য, রয়েছে সুশান্ত মামলার গুরুত্বপূর্ণ নথি ]

এপ্রসঙ্গে মৃতের এক ভাই বিশ্বাস পান্ডে জানান, কিশোর গুরদাস-মাথিয়ায় অবস্থিত নিজের বাড়ি থেকে বক্সার আদালতে যাচ্ছিল। সেসময় লাটাডি রোডের কাছে থাকা পেট্রল পাম্পের সামনে তাঁর রাস্তা আটকে পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি চালায় এক অজ্ঞাত পরিচয়ের বাইক আরোহী। মাথায় গুলি লেগে সেখানে লুটিয়ে পড়েন কিশোর। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিশ সূত্রে খবর, একটি জমি নিয়ে বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। তবে তদন্ত এখনও চলছে। খুনিকে গ্রেপ্তার করা গেলে এই ঘটনার কারণ সামনে আসবে।

[আরও পড়ুন: ভারতীয় নৌসেনায় নারী শক্তির জয়জয়কার! ইতিহাস গড়ে যুদ্ধজাহাজে নিযুক্ত হলেন দুই মহিলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement