২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গঙ্গাবক্ষে নৌকায় বসে হুঁকো পান, মাংস রান্না যুবকদের! ভিডিও ঘিরে বিতর্ক তুঙ্গে যোগীরাজ্যে

Published by: Biswadip Dey |    Posted: August 31, 2022 11:01 am|    Updated: August 31, 2022 11:03 am

Men seen smoking hookah, Cook Chicken on Ganga in Prayagraj, creates controversy। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গঙ্গাবক্ষে (Ganga River) নৌকায় বসে হুঁকো খাওয়া ও মাংস রান্নার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) প্রয়াগরাজের একদল যুবকের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে একটি ভিডিও (Viral video)। সেই ভিডিও ঘিরেই বিতর্কের সূত্রপাত। ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের হয়ে গিয়েছে বলে জানাচ্ছেন এক শীর্ষ পুলিশ আধিকারিক।

পুলিশ সুপারিটেন্ডেন্ট শৈলেশকুমার পাণ্ডে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় জানিয়েছেন, ”নৌকায় বসে যাঁদের ফুর্তি করতে দেখা গিয়েছে, তাঁদের শনাক্ত করে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।”

[আরও পড়ুন: কথা রাখলেন শ্রীলেখা, জন্মদিনে ফাঁস করলেন আসল বয়স!]

ঠিক কী দেখা গিয়েছে ওই ভিডিওয়? পুলিশের অনুমান, দারাগঞ্জ অঞ্চলে প্রবাহিত গঙ্গার বুকেই দেখা গিয়েছে চার-পাঁচজন যুবকদের। একটি নৌকায় বসে তাঁদের হুঁকো খেতে দেখা গিয়েছে। পাশাপাশি একটি চুল্লিতে মাংস সেঁকতেও দেখা যাচ্ছে তাঁদের। একজন ক্যামেরাটা অন্যদিকে ঘোরাতেই গঙ্গার প্রবাহ ও দূরে পাড় দেখা যায়।

ভিডিওটি ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফেটে পড়ে নেটিজেনদের একাংশ। এরপর বিষয়টি পুলিশের নজরে আসে। দায়ের হয় অভিযোগ। তদন্ত করতে একটি তদন্তকারী দল গঠিত হয়েছে। পুলিশের আশা, শিগগিরি ওই যুবকদের পাকড়াও করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত সপ্তাহে গঙ্গা ও যমুনায় জলস্তরের উচ্চতা বেড়ে যাওয়ায় বেশ কয়েকটি নিচু অঞ্চল জলমগ্ন হয়ে পড়ে। রাজাপুর, বাঘারা, দারাগঞ্জ-সহ বেশ কয়েকটি অঞ্চল জলে ডুবে গিয়েছে। এই পরিস্থিতিতে ওই অঞ্চলে গঙ্গার উপরে কোনও ধরনের নৌকা চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে এই ভিডিও ঘিরে বিতর্ক তুঙ্গে উঠেছে। নেটিজেনদের একাংশের দাবি, দ্রুত ওই যুবকদের গ্রেপ্তার করতে হবে। পুলিশ প্রশাসনও সেই আশ্বাসই দিয়েছে।

[আরও পড়ুন: আফগানিস্তানের কাছে লজ্জার হার বাংলাদেশের, এশিয়া কাপের সুপার ফোরে রশিদ খানরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে