৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পছন্দের হরর শো-র অনুকরণে স্টান্ট দেখাতে গিয়েছিল। কিন্তু, দুভার্গ্যবশত গলায় ফাঁস লেগে মৃত্যু হল এক নাবালিকার। সোমবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছত্রপুর জেলায়।

[আরও পড়ুন- উন্নয়নের জেরে ধ্বংসের মুখে প্রকৃতি! বুলেট ট্রেনের জন্য হারাচ্ছে ১৩.৩৬ হেক্টর ম্যানগ্রোভ অরণ্য]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে বাড়ির লোকেরা নিজেদের কাজে ব্যস্ত ছিলেন। সেই সুযোগে ভাইবোন ও পাশের বাড়ির কয়েকটি শিশুর সঙ্গে টিভিতে একটি সিরিয়াল দেখছিল নাবালিকাটি। ওই সিরিয়ালের একটি দৃশ্যে একজন অভিনেতা গলায় দড়ি দেওয়ার অভিনয় করছিলেন। তা দেখে নকল করতে যায় মেয়েটি। উদ্দেশ্য ছিল, সঙ্গে থাকা শিশুদের ভয় দেখানো। কিন্তু, তার বদলে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। দুভার্গ্যবশত গলায় দড়ির ফাঁস গেলে মৃত্যু হল তার।

অন্য শিশুগুলির চোখের সামনে এই ঘটনা ঘটলেও বিষয়টি গুরুত্ব বুঝতে পারেনি তারা। ফলে মেয়েটিকে বাঁচানোর জন্য কোনও চেষ্টাও করেনি। বরং ভয় পেয়ে তুমুল চিৎকার করতে থাকে। সঙ্গে সঙ্গে ছুটে আসেন মেয়েটির পরিবারের সদস্যরা। তারপর মেয়েটিকে উদ্ধার করে ছত্রপুর জেলা হাসপাতালে নিয়ে যান। কিন্তু, সেখানকার চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বলেন, গলায় ফাঁস লাগার কারণে তার ঘাড় ভেঙে গিয়েছিল। তাই হাসপাতালে আসার পথেই মৃত্যু হয়।

[আরও পড়ুন- কচুরি বিক্রেতার আয় ৬০ লক্ষ! জিএসটি না থাকায় ধরানো হল আয়কর নোটিস]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরীক্ষার পর সেটি তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং