BREAKING NEWS

১১ চৈত্র  ১৪২৯  রবিবার ২৬ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী, ‘যোগ্য হলে দ্রুত টিকা নিন’, আরজি মোদির

Published by: Paramita Paul |    Posted: April 8, 2021 8:50 am|    Updated: April 8, 2021 8:56 am

PM Narendra Modi Gets Covid Vaccine's Second Dose | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাকে হারাতে দেশজুড়ে শুরু হয়েছে টিকাকরণ। ঝড়ের গতিয়ে চলছে টিকা দেওয়ার কাজ। এর মাঝেই কোভিড ভ্যাকসিনের (COVID-19 Vaccine) দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। বৃহস্পতিবার সকালে সাড়ে ছ’টা নাগাদ দিল্লির এইমসে পৌঁছে যান। সেখানে কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ নেন তিনি। এর পরই আরও একবার দেশবাসীকে টিকা নেওয়ার আরজি জানান তিনি।  টুইটারে লেখেনন, “করোনাকে হারানোর অন্যতম উপায় এই টিকা।” যাঁরা টিকা নেওয়ার যোগ্য, তাঁদের দ্রুত ভ্যাকসিন নেওয়ার আবেদন জানান তিনি।

গত ১ মার্চ কোভিড টিকা কোভ্যাক্সিনের প্রথম ডোজ নেন মোদি। এর ৩৭ দিন পর দ্বিতীয় দফার টিকা নিলেন। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “আজ দিল্লির এইমসে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলাম। আপনি টিকা নেওয়ার যোগ্য হলে, দ্রুত ভ্যাকসিন নিন। এটাই করোনাকে হারানোর অন্যতম উপায়।” একইসঙ্গে কো-উইন অ্যাপে নাম নথিভুক্ত করার আবেদনও জানিয়েছেন প্রধানমন্ত্রী। 

[আরও পড়ুন : সংখ্যালঘুদের নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগ, মমতাকে নোটিস কমিশনের]

এদিন প্রধানমন্ত্রীর টিকাকরণ করেন সিস্টার নিশা শর্মা। তাঁর কথায়, আমি আজ প্রধানমন্ত্রীকে দ্বিতীয় দফার টিকা দিলাম। আমার কাছে এটা স্মরণীয় মুহূর্ত। ওঁর সঙ্গে দেখা করার সুযোগ পেলাম। উনি আমাদের সঙ্গে কথাও বললেন। মোদিকে প্রথম ডোজ দিয়েছিলেন সিস্টার পি নিবেদিতা। এদিন তিনি জানান, “আমি প্রধানমন্ত্রীকে প্রথম ডোজ দিয়েছিলাম। ওঁর সঙ্গে দেখা করা ও কথা বলার দ্বিতীয় সুযোগ পেলাম। 

 

দেশের সংক্রমণের দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। দৈনিক আক্রান্তের সংখ্যা লক্ষাধিক। পরিস্থিতি সামাল দিতে মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৃহস্পতিবার বিকেলে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী। তাঁদের মধ্যে কী আলোচনা হয়, তার দিকে তাকিয়ে গোটা দেশ। 

[আরও পড়ুন : ‘অবসরে দোলনায় দুলতে ভালবাসি’, ‘পরীক্ষা পে চর্চা’য় অকপট প্রধানমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে