BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিজেপিতে যোগ দিলেন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব

Published by: Sandipta Bhanja |    Posted: April 22, 2019 9:42 pm|    Updated: April 23, 2019 12:16 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীর, রবি কিষেণের পর আরেক খ্যাতনামা সেলেব নাম লেখালেন গেরুয়া শিবিরে। এবার হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব যোগ দিলেন ভারতীয় জনতা পার্টিতে। সোমবার নয়াদিল্লিতে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেন তিনি। এই প্রথম রাজনৈতিক ময়দানে নামলেন জাভেদ। অনুষ্ঠানে যোগ দিয়েই খ্যাতনামা এই হেয়ার স্টাইলিস্ট মন্তব্য করেন, “এতদিন আমি চুলের চৌকিদার ছিলাম, কিন্তু আজকের পর থেকে আমি দেশের চৌকিদার।”

[আরও পড়ুন:  ভোটের মরশুমে প্রধানমন্ত্রীর অনুরোধ রাখলেন শাহরুখ, নয়া অবতারে কিং খান]

“বিজেপিতে যোগদান করে আমি বেশ খুশি। গত পাঁচ বছরে অনেক পরিবর্তনই দেখেছি দেশে। পুরো কৃতিত্বই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। নিজের পরিচয় নিয়ে কারও লজ্জিত হওয়ার কিচ্ছু নেই বলেই আমি মনে করি। যখন প্রধানমন্ত্রী নিজে নিজেকে চায়েওয়ালা বলে সম্বোধন করতে লজ্জা পান না, তখন আমি নিজেকে নাপিত বলতে লজ্জা পাব কেন?” বিজেপিতে যোগ দেওয়ার পর এই বক্তব্যই রাখেন জাভেদ।

[আরও পড়ুন:  আমির খানকে আর্থিক সাহায্য কঙ্গনার! ফাঁস করলেন বোন রঙ্গোলি]

গোটা দেশ তথা বিশ্বে ৫৫০টি সেলুন রয়েছে জাভেদ হাবিবের। তার মধ্যে তিনটি দেশের বাইরে। প্রসঙ্গত, বছর দুয়েক আগে দুর্গাপুজো উপলক্ষে জাভেদের সেলুনের দেওয়া একটি বিজ্ঞাপন নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছিল। মর্ত্যে এসে পুজোর আগে সপরিবারে দুর্গা জাভেদের পার্লারে এসেছেন, এমন চিত্রই ফুটে উঠেছিল সেই বিজ্ঞাপনে। যা নিয়ে গোটা কলকাতা শহর তথা প্রবাসী বাঙালিদের মধ্যে হিন্দু ভাবাবেগকে আঘাত করার জন্য বাক্যবাণে বিদ্ধ হতে হয়েছিল জাভেদকে। বলা হয়েছিল, এই বিজ্ঞাপন বাঙালির আবেগকে আঘাত করেছে। পরে অবশ্য তাঁর জন্য টুইটারে ক্ষমা চেয়ে নিয়েছিলেন জাভেদ।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement