২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কাজের হিসেব চাইতেই ব্যক্তিকে সপাটে চড় কংগ্রেস বিধায়কের! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

Published by: Biswadip Dey |    Posted: October 20, 2021 3:46 pm|    Updated: October 20, 2021 3:46 pm

Punjab Congress MLA slaps man who questions him on performance। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের বিধানসভা কেন্দ্রের জন্য কী কাজ করেছেন। এই প্রশ্নই করা হয়েছিল পাঞ্জাবের (Punjab) এক কংগ্রেস (Congress) বিধায়ককে। তার জবাবেই সেই ব্যক্তিকে চড় মেরে বসলেন বিধায়ক যোগীন্দর পাল। এমনিতেই অমরিন্দর সিংয়ের কংগ্রেস ছেড়ে অন্য দল গড়ার ঘোষণায় কংগ্রেসের অন্দরে টালমাটাল পরিস্থিতি। এর মধ্যেই দলের বিধায়কের এহেন আচরণে বিধানসভা নির্বাচনের আগে অস্বস্তি আরও বাড়ল কংগ্রেসের।

ঠিক কী হয়েছিল? ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ঘটনার ভিডিও। সেই ভিডিওয় দেখা গিয়েছে পাঠানকোট জেলার ভোয়ায় অল্পসংখ্যক জনতার সামনে দাঁড়িয়ে কিছু বক্তব্য রাখছিলেন ওই বিধায়ক। ওই গ্রামের উন্নয়নের জন্য তিনি কী কী কাজ করেছেন তারই ফিরিস্তি দিচ্ছিলেন তিনি। সেই সময়ই ঘটনাস্থলে হাজির হতে দেখা যায় এক ব্যক্তিকে। তিনি এসেই নানা বিষয়ে লাগাতার প্রশ্ন করতে থাকেন ওই বিধায়কের উদ্দেশে। প্রাথমিক ভাবে যোগীন্দর তাঁকে পাত্তা দেননি। কিন্তু পরে ক্রমশই মেজাজ হারাতে থাকেন তিনি।

[আরও পড়ুন: লখিমপুর কাণ্ডে সুপ্রিম কোর্টের ভর্ৎসনার মুখে যোগী সরকার]

দেখা যায় এক পুলিশ অফিসার ওই ব্যক্তির হাত ধরে তাঁকে সরিয়ে নিয়ে যেতে চাইছেন। কিন্তু তিনি সেখান থেকে সরছিলেন না। এরপরই কংগ্রেস বিধায়ক সটান চড় মেরে দেন প্রশ্নকারীকে। তার ঠিক আগেই ওই ব্যক্তি চিৎকার করে প্রশ্ন করেন, ”আপনি কি আদৌ কিছু করেছেন?” এই প্রশ্ন শুনে আর ধৈর্য রাখতে পারেননি ওই বিধায়ক। তিনি চড় মারার পরে তাঁর পাশে থাকা ওই পুলিশ অফিসারটিও ওই ব্যক্তিকে মারতে থাকেন। সেই সময় ওই ব্যক্তি ওখান থেকে সরে যেতে চাইলেও বাকিরা তাঁকে ধরে মারতে থাকেন।

স্বাভাবিক ভাবেই এই ঘটনায় অস্বস্তিতে পড়েছে কংগ্রেস। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী সুখজিন্দর সিং রান্ডোয়া জানিয়েছেন, ”ওই বিধায়কের এই আচরণ করা একেবারেই ঠিক হয়নি। আমরা জনপ্রতিনিধি। এখানে জনগণের সেবা করতেই এসেছি।”

আগামী বছরই পাঞ্জাবে নির্বাচন। তার আগেই মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের পদত্যাগ ও দল ছেড়ে নতুন দল গড়ার ঘোষণায় ক্রমশি চাপ বাড়ছে কংগ্রেসের উপরে। এই পরিস্থিতিতে এই ভিডিও ভাইরাল হওয়াটা সেই চাপ আরও বাড়াবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: নতুন দল গড়ার ঘোষণা অমরিন্দর সিংয়ের, গাঁটছড়া বাঁধতে চলেছেন বিজেপির সঙ্গে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে