১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গোয়ায় তৃণমূলে যোগ দিতে চলেছেন লাকি আলি, নাফিসা আলি-সহ একাধিক তারকা! জল্পনা তুঙ্গে

Published by: Paramita Paul |    Posted: October 23, 2021 2:16 pm|    Updated: October 23, 2021 2:16 pm

Singer Lucky Ali, Nafisa Ali, Remo Fernandes may join Tmc before Goa elction | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: বাংলা জয়ের পরই জাতীয় রাজনীতিতে গুরুত্ব বাড়াচ্ছে ঝাঁপিয়েছে তৃণমূল (TMC) নেতৃত্ব। বিজেপি বিরোধিতায় সর্বভারতীয় স্তরে গুরুত্ব রয়েছে এমন একাধিক নামজাদা ব্যক্তিত্ব যোগ দিচ্ছেন ঘাসফুল শিবিরে। একাধিক রাজ্যে শক্তি বাড়াচ্ছে তারা। গোয়ায় তো খোদ তৃণমূলনেত্রী যাচ্ছেন প্রচারে। আর তাঁর এই সফরে থাকতে পারে একাধিক চমক। তৃণমূলে যোগ দিতে পারেন একাধিক খ্যাতনামা ব্যক্তিত্ব। রাজনৈতিক মহলের খবর অন্তত তেমনই।

সূ্ত্রের খবর, যোগদানের তালিকায় নাম রয়েছে তিন সেলিব্রিটির। জনপ্রিয় গায়ক লাকি আলি (Lucky Ali), প্রাক্তন সাঁতারু তথা অভিনেত্রী নাফিসা আলি (Nafisa Ali) এবং রেমো ফার্নান্ডেজ (Remo Fernandes )তৃণমূলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলে জানিয়েছেন সাংসদ সৌগত রায়। তৃণমূলের তরফে সালগাঁওকারের একাধিক ফুটবলারের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে বলেও সূত্রের খবর। মমতা বন্দ্যোপাধ্যায়ের ২৮ তারিখের গোয়া সফরেই যোগদান পর্ব সারা হবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: ‘দেশের উন্নয়নের মডেল হয়ে উঠেছে গোয়া’, ভিডিও বৈঠকে প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী]

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nafisa Ali Sodhi (@nafisaalisodhi)

তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন লাকি আলি এবং নাফিসার সঙ্গে সাক্ষাৎ করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট হয়েছে। এর পর থেকেই যোগদানের জল্পনা বেড়েছে। এমনকী, নাফিসাও টুইটার অ্যাকাউন্টে ইদানীং বারংবার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেছেন। পাশপাশি আক্রমন শানিয়েছেন বিজেপির বিরুদ্ধে। প্রসঙ্গত, নাফিসার জন্মস্থান কলকাতা। দক্ষিণ কলকাতা থেকে ভোটে লড়ার অভিজ্ঞতাও রয়েছে তাঁর। ২০০৪ সালের লোকসভা ভোটে তিনি কংগ্রেস পার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন এই আসনে। বিপক্ষে ছিলেন স্বয়ং তৃণমূল সুপ্রিমো। সেই নাফিসাই এখন ‘বাঘিনী’ বলে সম্বোধন করেছেন মমতাকে। বিজেপির বিরুদ্ধে উপযুক্ত মুখ বলেও উল্লেখ করেছেন তৃণমূল নেত্রীকে। ফলে তাঁদের যোগদান যে স্রেফ সময়ের অপেক্ষা, তা বলাইবাহুল্য।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nafisa Ali Sodhi (@nafisaalisodhi)

[আরও পড়ুন: জ্বালানিমূল্যের বৃদ্ধির মধ্যেই এবার আগুন দেশলাইয়েও! ১৪ বছর পরে বাড়ছে দাম]

এ প্রসঙ্গে বলে রাখা ভাল, গত কয়েক মাস ধরেই গোয়ায় মাটি কামড়ে পড়ে রয়েছে তৃণমূলের ভোটকৌশলী সংগঠন আইপ্যাকের সদস্যরা। তাঁদের সমীক্ষায় দেখা গিয়েছে, উপকৃলবর্তীর এ রাজ্যে বিজেপি বিরোধী হাওয়া রয়েছে। সেই হাওয়াকে নিজের পালে টেনে বাংলার বাইরে নিজেদের পদচিহ্ন রাখতে চাইছে তৃণমূল। আর সেই উদ্দেশ্য সফল করলে স্থানীয় দলগুলিকে একছাতার তলায় আনার চেষ্টাও করছে তাঁরা। ইতিমধ্যে সে লক্ষ্য কিছুটা সফলও হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সেনাপতিরা।

দিন কয়েক আগেই গোয়া ফরোয়ার্ড পার্টির তরফে তৃণমূল নেত্রীর ভূয়সী প্রশংসা করেছেন। এমনকী, মা দুর্গার সঙ্গেও তাঁর তুলনা করেছেন। এর পরই কংগ্রেস ও বিজেপির চিন্তা বাড়িয়েছে গোয়ার ফরোয়ার্ড পার্টি-তৃণমূলের জোটের বাঁধার সম্ভাবনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে