২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

হাইটেনশন তারের সংস্পর্শে আসতেই দাউদাউ করে জ্বলল বাস, জীবন্ত দগ্ধ ৬

Published by: Paramita Paul |    Posted: January 17, 2021 11:42 am|    Updated: January 17, 2021 1:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তীর্থ সেরে বাড়ি ফিরছিলেন জনা ২৫ পুণ্যার্থী। রাস্তায় হাইটেনশন তারের সংস্পর্শে এসে দাউদাউ করে জ্বলে গেল যাত্রীবোঝাই বাস। জীবন্ত দগ্ধ হলেন ছ’জন। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আর ১৭ জন। এমনই ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী রইল রাজস্থান (Rajasthan)।

আজমেড় থেকে জনা পঁচিশেক যাত্রী বারমেরের এক জৈন মন্দিরে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে শনিবার সন্ধেয় জালোর জেলার মহেশপুরের কাছে রাস্তা হারিয়ে ফেলে বাসটি (Bus)। গুগল ম্যাপ দেখে রাস্তা খোঁজার সময় একটি সরু গলিতে ঢুকে পড়েন বাসের চালক। সেখানেই বিপত্তি বাধে।

[আরও পড়ুন : ‘প্রধানমন্ত্রী পদের মর্যাদা রাখতে PM CARES-এর হিসাব দিন’, মোদিকে চিঠি ১০০ প্রাক্তন আমলার]

মহেশপুরের ওই রাস্তায় একটি ঝুলে থাকা হাইটেনশন তার বাসের ছাদে ঠেকে যায়। সঙ্গে সঙ্গে দাউদাউ করে আগুন ধরে যায় বাসটিতে। চালক ও তাঁর সহযোগী বাসের মধ্যেই জীবন্ত দগ্ধ হন। পুড়ে যান আরও চারজন। হাসপাতালে নিয়ে গেলে ছ’জনেরই মৃত্যু হয়। আরও ১৭ জন গুরুতর জখম হয়ে যোধপুরের হাসপাতালে ভরতি রয়েছেন।

এ প্রসঙ্গে জালোরের অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট কালেক্টর ছগন লাল গয়াল জানিয়েছেন, মান্ডোলি থেকে বেওয়ার উদ্দেশে যাত্রা করা বাসটি রাস্তা হারিয়ে ফেলেছিল। সে সময় তার ওপর ইলেকট্রিক তার এসে পড়ে। মুহূর্তে জ্বলে যায় গোটা বাস।

[আরও পড়ুন : করোনা মুক্ত হওয়ার পথে এগোচ্ছে দেশ, ২৪ ঘণ্টায় আরও কমল অ্যাকটিভ কেসের সংখ্যা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement