১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নির্ভয়া কাণ্ডের ছায়া, রাজধানীতে মহিলাকে অপহরণ করে গণধর্ষণ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 17, 2017 3:40 am|    Updated: September 24, 2019 4:49 pm

South Delhi: Woman abducted, gangraped and robbed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের নিরাপত্তা নিয়ে নানা প্রতিশ্রুতি দেওয়া হয়। পদক্ষেপ গ্রহণ করা হয়। কিন্তু তাতেও মোছে না নির্ভয়া কাণ্ডের ছায়া। রাজধানীতে ফের এক গণধর্ষণের ঘটনা সেই স্মৃতিই উসকে দিল।

দক্ষিণ দিল্লির এই ঘটনায় ছড়াল চাঞ্চল্য। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে এক গাড়িচালক এক মহিলাকে অপহরণ করে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। তারপর তাঁকে গ্রেটার নয়ডার এক ফাঁকা এলাকায় ফেলে চলে যায় তারা। শুধু তাই নয়, পালানোর আগে মহিলার গয়না ও অন্যান্য সামগ্রীও হাতিয়ে নেয় অভিযুক্তরা। পুলিশের এক আধিকারিক জানান, বুধবার কে এন কাটজু মার্গ থানা এলাকা থেকে তাঁদের কাছে একটি ফোন আসে। ফোনেই জানানো হয়, মঙ্গলবার গভীর রাতে আনসাল প্লাজার কাছ থেকে রোহিণী যাওয়ার জন্য একটি ট্যাক্সিতে উঠেছিলেন ওই মহিলা। কয়েক কিলোমিটার যেতেই গাড়িতে আরেক ব্যক্তিকে তুলে নেয় চালক। তারপরই দু’জন মিলে মহিলার সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করে। এরপর গ্রেটার নয়ডার একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ধর্ষণ করেই তাদের লালসা মেটেনি। মহিলার থেকে সোনা গয়না, মঙ্গলসূত্র, মোবাইল ফোন এবং নগদ ১২ হাজার টাকাও ছিনিয়ে নেয় বলে অভিযোগ। তারপর বুধবার ভোর ৬টা নাগাদ সেখানেই মহিলাকে ফেলে রেখে চম্পট দেয়।

[দূষণ আটকাতে যোগী আদিত্যনাথের দাওয়াই ‘কৃত্রিম বৃষ্টি’]

গুরুতর আহত অবস্থায় নির্যাতিতাকে হাসপাতালে ভরতি করা হয়। আপাতত তিনি চিকিৎসাধীন। তবে চিকিৎসকরা জানাচ্ছেন, মানসিক ট্রমার মধ্যে রয়েছেন ওই মহিলা। ঘটনায় ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এবং সময় নষ্ট না করে তদন্তও শুরু হয়ে গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। রাস্তার সিসিটিভি ফুটেজে দেখে গাড়িটি চিহ্নিত করার চেষ্টা চলছে। কিন্তু এই ঘটনাই ফের রাতের রাজধানীতে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল।

[হাসপাতালে ভর্তি মুখ্যমন্ত্রীর পুত্রবধূ, ছুটি দেওয়া হল অধিকাংশ রোগীকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে