BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিদেশ প্রতিমন্ত্রীর পর প্রাক্তন রেলমন্ত্রী! এবার আইসোলেশনে সুরেশ প্রভু

Published by: Subhajit Mandal |    Posted: March 18, 2020 9:49 am|    Updated: March 18, 2020 9:49 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ ছড়াচ্ছে করোনা আতঙ্ক। রক্ষা পাচ্ছেন না প্রথম সারির নেতামন্ত্রীরাও। মঙ্গলবারই করোনা আতঙ্কে সেল্‌ফ আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বিদেশ প্রতিমন্ত্রী ভি মুরলীধরন। এবার সেই পথেই হাঁটলেন প্রাক্তন রেলমন্ত্রী তথা বিজেপি সাংসদ সুরেশ প্রভু।

[আরও পড়ুন: এবার করোনার থাবা ভারতীয় সেনায়, প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত লেহর এক জওয়ান]

সদ্যই সৌদি আরব থেকে ফিরেছেন সুরেশ প্রভু। সৌদিতেও করোনা মারাত্মক আকার নিয়েছে। তাই ভারতে ফেরার পর তাঁর শরীরে করোনার জীবাণু আছে কিনা, তা পরীক্ষা করতে পাঠানো হয়। প্রাক্তন রেলমন্ত্রীর শরীরে মারক ভাইরাসের নমুনা না পাওয়া গেলেও, সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে নিজেকে আইসোলেশনে রাখারই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আগামী ১৪ দিন তিনি অন্যদের সংস্পর্শ থেকে নিজেকে দূরে রাখতে চাইছেন। আসলে ভি মুরলীধরনের মতোই তিনিও নিজে আইসোলেশনকে দৃষ্টান্ত হিসেবে তুলে ধরতে চান।

[আরও পড়ুন: বেহাল অবস্থা কোয়ারেন্টাইনের, স্পেন ফেরত ছাত্রীর ভিডিওয় সামনে এল চাঞ্চল্যকর দৃশ্য]

করোনা থেকে কেন্দ্রীয় সরকার যে নির্দেশিকা জারি করেছে, তাতেও বলা ছিল বিদেশ থেকে কেউ এলে তাঁকে অন্তত ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে। সুরেশ প্রভুও সেই নির্দেশিকা মেনেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করা হচ্ছে। করোনা রুখতে শুরু থেকেই তৎপর কেন্দ্র। মারক ভাইরাস ভারতে প্রবেশের আগে থেকেই নেওয়া হয়েছে সতর্কবার্তা। বেশ কিছু দেশ থেকে ভারতে প্রবেশও নিষিদ্ধ করা হয়েছে। তবে, তা সত্ত্বেও পুরোপুরি নিয়ন্ত্রণ করা যায়নি মারক ভাইরাসের প্রকোপ। ইতিমধ্যেই দেড়শোর কাছাকাছি মানুষ এর কামড়ে আক্রান্ত।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement