BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এখনও কুয়োয় আটকে তামিলনাড়ুর ছোট্ট সুজিত, ভগবানেই ভরসা রাখছেন ত্রিচির বাসিন্দারা

Published by: Soumya Mukherjee |    Posted: October 28, 2019 2:03 pm|    Updated: October 28, 2019 5:15 pm

Tamil Nadu: Rescue operation in final stage, says Minister

চলছে উদ্ধার কাজ

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর কুয়ো থেকে এখনও উদ্ধার করা যায়নি দু’বছরের ছোট্ট সুজিতকে। তবে উদ্ধার কাজ শেষ পর্যায়ে বলে জানাচ্ছেন ঘটনাস্থলে উপস্থিত তামিলনাডুর স্বাস্থ্যমন্ত্রী সি বিজয়াভাস্কর। তিনি আরও জানিয়েছেন, ছোট্ট ওই ছেলেটি অজ্ঞান হয়ে গিয়েছে। কিন্ত, এখনও তার শ্বাসপ্রশ্বাস চলছে। তবে, যতক্ষণ পর্যন্ত না শিশুটিকে উদ্ধার করা যাচ্ছে ততক্ষণ শান্তি পাচ্ছেন না ত্রিচির বাসিন্দারা। আশঙ্কা বুকে নিয়েও ছেলেটির সুস্থ থাকার প্রার্থনা জানাচ্ছেন তামিলনাড়ু-সহ পুরো দেশের মানুষ।

[আরও পড়ুন: ‘আপনারাই আমার পরিবার’, পাক সীমান্তে জওয়ানদের সঙ্গে দীপাবলি উদযাপন মোদির]

গত শুক্রবার বাড়ির সামনেই খেলা করছিল ছোট্ট সুজিত। অসাবধানতার জেরে গভীর একটি কুয়োয় পড়ে যায়। প্রথমে ২৬ ফুট গভীরে আটকে থাকলেও সোমবার সকাল পর্যন্ত গত সত্তর ঘণ্টায়, ৭০ ফুট গভীরে চলে গিয়েছে। তাকে উদ্ধার করার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন এনডিআরএফ কর্মীরা। কিন্তু, এখনও পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। আরও কয়েক ঘণ্টা সময় লাগবে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন:প্রায় দু’দিন ধরে কুয়োয় আটকে শিশু, দ্রুত উদ্ধারের প্রার্থনায় মগ্ন দেশবাসী]

এপ্রসঙ্গে তামিলনাড়ুর মুখ্যসচিব (রাজস্ব ও বিপর্যয়) জে রাধাকৃষ্ণণ জানান, দুর্ঘটনার খবর পেয়েই শুক্রবার রাতে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী সি বিজয়াভাস্কর এবং পর্যটনমন্ত্রী এন নাগারাজন। দুর্ঘটনাস্থলে দাঁড়িয়ে থেকে উদ্ধারকার্য খতিয়ে দেখছেন তাঁরা। শিশুটিকে উদ্ধারের কাজে সমস্ত রকমের অত্যাধুনিক যন্ত্রপাতি ব্যবহার করা হচ্ছে। ওএনজিসি কর্তৃপক্ষের কাছ থেকে ঘটনাস্থলের মাটি খোঁড়ার জন্য ইতিমধ্যেই দুটি রিগ কেনা হয়েছে। খুব তাড়াতাড়ি ছেলেটি উদ্ধার করা সম্ভব হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে