BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কাশ্মীরে ফের জঙ্গি হামলা, শহিদ তিন CRPF জওয়ান

Published by: Soumya Mukherjee |    Posted: April 18, 2020 6:41 pm|    Updated: April 18, 2020 6:56 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্ব যখন করোনার বিরুদ্ধে লড়াইয়ে ব্যস্ত তখন কাশ্মীরে নাশকতার চেষ্টা চালাচ্ছে জঙ্গিরা। শনিবারও নিরাপত্তারক্ষীদের টহলদারির সময় জঙ্গি হামলার জেরে শহিদ হলেন তিন সিআরপিএফ (CRPF) জওয়ান। ঘটনাটি ঘটেছে উত্তর কাশ্মীরের বারামুলা জেলার সোপোরে। এই হামলার জেরে আরও কয়েকজন জখম হন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বারামুলা জেলার সোপোরের আওয়াদবাব ক্রশিংয়ের কাছে অবস্থিত নুরবাগে টহলদারি করছিল সিআরপিএফ ও কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী। সেসময় তাদের একটি গাড়ির উপর আচমকা হামলা চালায় কয়েকজন জঙ্গি। এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। অতর্কিতে হওয়া এই হামলার ফলে গুরুতর জখম হন সিআরপিএফের তিন জওয়ান। সঙ্গে সঙ্গে তাঁদের স্থানীয় এসডিএইচ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, সেখানে যাওয়ার পরেই দুই জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা। বাকি একজন কিছুক্ষণ চিকিৎসা হওয়ার পরেই মারা যান।

[আরও পড়ুন: দেশে ৩০ শতাংশ করোনা আক্রান্তের তবলিঘি জামাত যোগ, তথ্য দিল কেন্দ্র ]

 

এপ্রসঙ্গে জম্মু ও কাশ্মীরের ডিজিপি (DGP) দিলবাগ সিং বলেন, ‘সোপোরের নুরবাগ এলাকায় টহলদারি চালানোর সময় সিআরপিএফের একটি গাড়ির উপর হামলা চালায় জঙ্গিরা। এর ফলে ওই গাড়িতে থাকা দুই জওয়ানের মৃত্যু হয়েছে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি থাকাকালীন মৃত্যু হয় ওই গাড়িটির চালকের। জঙ্গিরা হামলা চালিয়ে জঙ্গলে লুকিয়ে পড়েছে। তাদের সন্ধানে গোটা এলাকা ঘিরে তল্লাশি চালানো হচ্ছে।’

[আরও পড়ুন: ‘লকডাউন মানুন, ঘরে থাকুন’, করোনা আবহে সচেতনতার বার্তা দিতে রাস্তায় যমরাজ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement