BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

ভোররাতে মহারাষ্ট্রে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল, বাড়ল মৃতের সংখ্যা

Published by: Sandipta Bhanja |    Posted: September 21, 2020 8:57 am|    Updated: September 21, 2020 1:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার ভোর রাতে ৩টে ৪০ নাগাদ মহারাষ্ট্রের থানের (Maharashtra, Thane) ভিওয়ান্ডিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে একটি বহুতল। ঘটনায় এখনও পর্যন্ত ১০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই সেখানে উপস্থিত হয় ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স, দমকল এবং পুলিশ বাহিনী। এখনও পর্যন্ত বহু মানুষ ধ্বংসস্তূপের নিচে আটকে রয়েছেন বলে আশঙ্কা। উদ্ধারকাজ চালাচ্ছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী।

ভিওয়ান্ডির যে স্থানে এই বহুতলটি ভেঙে পড়েছে, তা একটি আবাসন এলাকা, প্যাটেল কমপাউন্ড নামে পরিচিত। গভীর ঘুমে যখন আচ্ছন্ন সবাই, তখনই আচমকা ভেঙে পড়ে ওই বহুতল। কথাতেই আছে, “রাখে হরি তো মারে কে?” জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর তত্‍পরতায় এই ধ্বংসস্তূপের ভিতর থেকে উদ্ধার করা হয়েছে এক শিশুকে। আশঙ্কা এখনও একাধিক মানুষ চাপা পড়ে রয়েছেন ধ্বংসস্তূপের নীচে। প্রাথমিক খবর অনুযায়ী, শুরুতেই স্থানীয় মানুষের তৎপরতায় ঘটনাস্থল থেকে উদ্ধার করা সম্ভব হয়েছে অন্তত ২০ জনকে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার কথা জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

[আরও পড়ুন: PM CARES ফান্ড থেকে কত টাকা পেয়েছে স্বাস্থ্যমন্ত্রক? লোকসভায় জানালেন হর্ষ বর্ধন]

কীভাবে ভেঙে পড়ল, সে সম্পর্কে অবশ্য এখনও পর্যন্ত কোনও তথ্য পাওয়া যায়নি। কর্পোরেশনের এক আধিকারিক পিটিআইকে জানিয়েছেন, ধামানকার নাকার কাছে নারপোলির প্যাটেল কম্পাউন্ডের একটি বিল্ডিং ভেঙে পড়ে। সেই সময়ে সব আবাসিকই গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন। ধ্বংসস্তূপের ভিতর থেকে আরও ৭ জনের দেহ উদ্ধার হওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮। এই তথ্য জানিয়েছেন মিউনিসিপাল কর্পোরেশনের মুখপাত্র।

[আরও পড়ুন: গ্রামে জল আনতে ৩ কিলোমিটার খাল কেটেছিলেন, সেই বৃদ্ধকেই ট্রাক্টর উপহার আনন্দ মাহিন্দ্রার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement