BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

TMC in Tripura: ফের ত্রিপুরায় হামলার মুখে তৃণমূল, বাড়িতে ঢুকে মারধর দলীয় সমর্থকদের

Published by: Sucheta Sengupta |    Posted: September 2, 2021 8:21 pm|    Updated: September 3, 2021 4:14 pm

TMC supporters in Tripura attacked, beaten and injured, BJP accussed | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ফের ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল (TMC) কর্মী, সমর্থকরা। বৃহস্পতিবার সন্ধেবেলা উদয়পুর এলাকায় দুই দলীয় সমর্থকের বাড়িতে ঢুকে তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। জখম হয়ে দুই কর্মী প্রথমে স্থানীয় হাসপাতালে ভরতি হন। তারপর তাঁদের উদয়পুর থেকে আগরতলার হাসপাতালে ভরতি করানো হয়। এ নিয়ে ফের উত্তপ্ত হয়ে ওঠে ত্রিপুরা। অভিযোগের তির বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

বুধবারই টানা ১৫ দিনের লম্বা সফরে ত্রিপুরায় (Tripura) পা রেখেছেন উত্তর-পূর্বের রাজনৈতিক জগতের অন্যতম জনপ্রিয় নেত্রী তথা শিলচরের প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব (Sushmita Dev)। তিনি সদ্যই কংগ্রেস ছেড়ে কলকাতায় এসে তৃণমূলে যোগ দিয়েছেন। আর তারপরই ত্রিপুরার সংগঠনের দায়িত্ব দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাই হাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজ নিয়ে প্রথমবার তাঁর এই ত্রিপুরা সফর। বুধবার সেখানে পৌঁছে বৃহস্পতিবার সকালে সুস্মিতা দেব গিয়েছিলেন ত্রিপুরেশ্বরী মন্দিরে। স্থানীয় তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে তাঁর সঙ্গে গিয়েছিলেন সেখানকার জনা কয়েক দলীয় কর্মী, সমর্থক। তাঁদের মধ্যে ছিলেন সুমন সরকার ও ইজেল হক নামে দু’জন। পুজো দিয়ে তাঁরা যে যার বাড়ি ফিরে যান।

[আরও পড়ুন: এবার করের আওতায় PF অ্যাকাউন্টগুলিও, জানুন কেন্দ্রের নয়া নিয়ম]

এরপর সন্ধেবেলা উদয়পুর এলাকায় সুমন ও ইজেলের বাড়িতে ঢুকে দুষ্কৃতীরা হামলা, মারধর চালায় বলে অভিযোগ ওঠে। এই মুহূর্তে ত্রিপুরায় রয়েছেন সংগঠনের যুব নেত্রী জয়া দত্ত। তাঁর কাছে দলীয় সমর্থকদের উপর আক্রমণের খবর পৌঁছতেই তিনি ছুটে যান ঘটনাস্থলে। জখম দুই সমর্থককে নিয়ে হাসপাতালে স্থানান্তরিত করার ব্যবস্থা করেন জয়া। তিনি বলেন, ”আজ ত্রিপুরেশ্বরী মন্দিরে সুস্মিতা দেব পুজো দিয়ে বেরিয়ে আসার পর আমাদের কর্মীদের মারধর করা হয়। বিজেপি এসব করেছে।”

[আরও পড়ুন: উৎসবে শামিল হতে লাগবে জোড়া ভ্যাকসিন, নিয়ম জারি করতে পারে স্বাস্থ্যমন্ত্রক]

অন্যদিকে, ২৮ আগস্ট, TMCP-র প্রতিষ্ঠা দিবস উপলক্ষে কর্মসূচিতে অংশ নিতে গিয়ে ত্রিপুরায় দুষ্কৃতীদের হামলায় জখম হয়েছিলেন মুজিবর ইসলাম মজুমদার। তাঁর জোড়া হাড়ে চিড় দেখা গিয়েছে। উন্নত চিকিৎসার জন্য এসএসকেএমে (SSKM) নিয়ে আসা হয়েছে। এ কথা জানিয়েছেন তৃণমূলের সাংসদ শান্তনু সেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে