BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ট্রাকচালককে উলটো ঝুলিয়ে মার, গ্রেপ্তার শিব সেনা নেতা-সহ ২

Published by: Soumya Mukherjee |    Posted: July 29, 2019 1:19 pm|    Updated: July 29, 2019 1:19 pm

Transporter hangs driver upside down, inserts rod in private parts

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ খরচের টাকায় ‘মদ্যপান করেছিলেন’। এই অভিযোগে এক ট্রাকচালককে উলটো ঝুলিয়ে নৃশংসভাবে মারধর করা হল মহারাষ্ট্রের নাগপুরে। শুধু তাই নয়, তাঁর গোপনাঙ্গে লোহার রডও ঢুকিয়ে দেওয়া হয়। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই এক শিব সেনা নেতা-সহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলাও দায়ের হয়েছে। ধৃতদের নাম অখিল পোহানকার(৩০) ও অমিত ঠাকরে।

[আরও পড়ুন: লখনউয়ের মসজিদে জেহাদের পাঠ, জমি-বাড়ি বেঁচে অস্ত্র কেনার ডাক মুসলিমদের ]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহারাষ্ট্রের ওয়াধামনায় একটি ট্রান্সপোর্ট কোম্পানি আছে মূল অভিযুক্ত অখিলের। পাশাপাশি তিনি শিব সেনার স্থানীয় এক নেতা হিসেবেও পরিচিত। গত ২৬ জুলাই সংস্থার এক ট্রাকচালক ভিকি আগলয়েকে (৩০) কাচ ভরতি একটি ট্রাক কেরলের তিরুবন্তপুরমে নিয়ে যাওয়ার নির্দেশ তিনি। এর জন্য পথ খরচা বাবদ ৩০ হাজার টাকাও ভিকিকে দিয়েছিলেন। কিন্তু, সেই টাকা মদ, খাবার ও জামাকাপড়ের পিছনে
খরচ করেন ওই ট্রাকচালক। বিষয়টি জানতে পেরে অখিল ভিকিকে অনেকবার ফোন করেন। কিন্তু, ভিকি ফোন তোলেননি বলে অভিযোগ। এর জেরে ক্ষিপ্ত হয়ে ওঠেন অখিল।

পরের দিন ভিকি তাঁর অফিসে আসতেই চড়াও হন ওই শিব সেনা নেতা। সেসময় তাঁর এক বন্ধু, অন্য একটি ট্রান্সপোর্ট কোম্পানির মালিক অমিত ঠাকরেও উপস্থিত ছিলেন। ছিলেন ওই সংস্থার অন্য এক ট্রাকচালক প্রকাশ চৌরেও। তাঁরা তিনজনে মিলে ভিকিকে মারধর করে তাঁর শরীর থেকে অন্তর্বাস ছাড়া সমস্ত জামাকাপড় খুলে নেয়। তারপর তাঁর হাত-পা বেঁধে ছাদের সিলিং থেকে ঝুলন্ত একটি রডের সঙ্গে উলটো করে ঝুলিয়ে দেওয় হয়। ওই ঘটনার সময় তোলা ভিডিওয় দেখা যাচ্ছে, ভিকিকে অর্ধ উলঙ্গ অবস্থায় ছাদ থেকে ঝুলিয়ে প্রথমে লোহার রড ও লাঠি দিয়ে মারধর করা হচ্ছে। পরে কোমরের বেল্ট খুলেও ভিকিকে মারধর করেন অখিল। অসহ্য যন্ত্রণায় ছটফট করতে করতে ভিকিকে ক্ষমা চাইতে দেখা যায়। কিন্তু, কোনও কথা শোনেননি অখিল ও তাঁর সঙ্গীরা।

[আরও পড়ুন: রেহাই পেল না ১৫ দিনের শিশুও, সিরিয়ার পুনরাবৃত্তি কাশ্মীরে]

তবে এই ঘটনার দুটি ভিডিও ক্লিপিংস ভাইরাল হতেই নড়েচড়ে বসে স্থানীয় ওয়াদি থানার পুলিশ। অখিল, অমিত ও প্রকাশ-সহ ঘটনাস্থলে উপস্থিত থাকা কয়েকজনের নামে খুনের চেষ্টা-সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে অখিল ও অমিতকে। যদিও তাঁদের গ্রেপ্তার করার পর থানায় গিয়ে বিক্ষোভ দেখান তাঁদের অনুগামীরা। প্রভাবশালী এক নেতা বিষয়টিকে ধামাচাপা দেওয়া চেষ্টা করেন বলেও অভিযোগ। যদিও বিষয়টি নিয়ে চারিদিকে বিতর্ক শুরু হওয়ায় কোনও রিস্ক নিতে চায়নি পুলিশ।

এপ্রসঙ্গে স্থানীয় ডিসিপি ভিভেল মাসাল জানান, পুলিশের কাছে এই সম্পর্কিত ভিডিও আসার পরে ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে এখনও তদন্ত চলছে। তা শেষ হলে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে