BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

উত্তরপ্রদেশের ‘ডন’ বিকাশ দুবের দেখা মিলল হরিয়ানার হোটেলে! চিরুনি তল্লাশিতে ব্যস্ত পুলিশ

Published by: Sucheta Chakrabarty |    Posted: July 8, 2020 9:18 am|    Updated: July 8, 2020 9:25 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানপুরে ৮ পুলিশ কর্মীকে গুলি করে মারার পর থেকেই নিখোঁজ উত্তরপ্রদেশের ‘ডন’ বিকাশ দুবে। মঙ্গলবার রাতে তার দেখা মিলল হরিয়ানার একটি হোটেলে। সেখানে তল্লাশি চালাতে শুরু করে উত্তরপ্রদেশের পুলিশ। অপরদিকে বিকাশেরই এক ঘণিষ্ঠকে বুধবার সকালে এনকাউন্টারে খতম করা সম্ভব হয়েছে বলে জানা যায়।

গত বৃহস্পতিবার রাতে কানপুরে উত্তরপ্রদেশের কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবেকে (Vikas Dubey) গ্রেপ্তার করতে অপারেশন চালায় পুলিশ। কিন্তু সর্ষের মধ্যেই ভূত থাকায় সেই খবর আগেই জানতে পারে বিকাশ। ফলে পুলিশ আসার আগেই সমস্ত প্রস্তুতি সেরে রাখে সে। ছাদে দাঁড়িয়েই নিজের অ্যাকশন স্কোয়াড থেকে গুলি করে মারে পুলিশ কর্মীদের। তারপর থেকেই এই দুষ্কৃতীকে খুঁজতে মরিয়া হয়ে ওঠে পুলিশ। কানপুর-সহ রাজ্যজুড়ে তো বটেই রাজ্যের বাইরে বিকাশকে খুঁজে পেতে চিরুনি তল্লাশি শুরু করে যোগী প্রশাসন। এমনকী এই গ্যাংস্টারের মাথার দামও ধার্য করে ফেলে রাজ্য সরকার। এরপরই মঙ্গলবার রাতে এই দুষ্কৃতীর দেখা মেলে হরিয়ানার একটি হোটেলে। হোটেলের সিসিটিভি ফুটেজ দেখেই নড়চড়ে বসে পুলিশ। তৎখনাত সেই হোটেলে চিরুনি তল্লাশি শুরু করে উত্তরপ্রদেশ ও হরিয়ানা পুলিশের যৌথ টিম। খবর পেয়েই সেখানে পৌঁছে যায় কানপুর পুলিশের বিরাট টিম। তবে গিয়ে হতাশ হতে হয়। কারণ পুলিশ যাওয়ার সেই জায়গা ছেড়ে বেরিয়ে যায় বিকাশ। তবে তল্লশি চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইতিমধ্যেই হরিয়ানার ফরিদাবাদে এবং দিল্লি লাগোয়া গুরুগ্রামে হাই অ্যালার্ট জারি করেছে পুলিশ। দুই রাজ্যের পুলিশের অন্তত ৩০টি টিম মরিয়া হয়ে খোঁজ চালাচ্ছে বিকাশের। সমস্ত হোটেল, লজের সামনে মোতায়েন করা হয়েছে পুলিশ।

[আরও পড়ুন:বেঙ্গালুরুতে মৃত প্রতারণায় অভিযুক্ত ব্যাংকের প্রাক্তন শীর্ষকর্তা, কারণ নিয়ে ধন্দে পুলিশ]

অন্যদিকে বিকাশকে ধরতে যোগী প্রশাসন এখনও ব্যর্থ হলেও তারই এক ঘণিষ্ঠকে এনকাউন্টারে খতম করে পুলিশ। জানা গিয়েছে, বুধবার সকালে বিকাশের ঘনিষ্ঠ অমর দুবেকে হিমাচল প্রদেশের হামিরপুরে (Hamirpur) একটি এনকাউন্টারে খতম করে উত্তরপ্রদেশ পুলিশ। বৃহস্পতিবার পুলিশের উপর গুলি চালানোর ঘটনায় যুক্ত ছিল এই অমরও।

[আরও পড়ুন:লকডাউনে বাতিল প্লেনের টিকিটের টাকা ফেরত দিতে কেন্দ্র ও DGCA-কে নোটিস সুপ্রিম কোর্টের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement