BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মদ্যপ অবস্থায় মন্দির চত্বরে প্রবেশ করায় যুবককে পিটিয়ে খুন উন্মত্ত জনতার

Published by: Biswadip Dey |    Posted: April 8, 2021 5:36 pm|    Updated: April 8, 2021 5:36 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদ্যপ অবস্থায় মন্দির চত্বরে আয়োজিত অনুষ্ঠানের ভিতরে ঢুকে পড়ার অভিযোগে পিটিয়ে (Lynch) খুন (Murder) করা হল এক ব্যক্তিকে। উত্তরাখণ্ডের (Uttarakhand) রুদ্রপুরে ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করছে।

ঠিক কী ঘটেছিল? মঙ্গলবার বিকেলে দুর্গা মন্দির সংলগ্ন ওই জায়গায় মণ্ডপ বেঁধে চলছিল ধর্মীয় অনুষ্ঠান। তখনই সেখানে প্রবেশ করেন জনি সাগার নামের ২৯ বছরের যুবক। প্রত্যক্ষদর্শীদের বর্ণনা থেকে জানা যাচ্ছে, জনি সম্পূর্ণ মদ্যপ অবস্থায় ওখানে প্রবেশ করার পর তাঁর সঙ্গে বাদানুবাদ শুরু হয়ে যায় মন্দির চত্বরে উপস্থিত ব্যক্তিদের। তর্ক ক্রমে উত্তপ্ত হয়ে উঠলে জনিকে প্রবল ভাবে মারধর করে প্যান্ডেলের বাইরে ছুঁড়ে ফেলে দেয় অভিযুক্তরা।

[আরও পড়ুন: ‘প্রযুক্তিতে ভারতের চেয়ে এগিয়ে চিন’, সেনায় সাইবার হামলার আশঙ্কা বিপিন রাওয়াতের]

মন্দিরের বাইরে অবস্থিত এক মুদিখানার সামনে লাগানো সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, এক অভিযুক্ত জনিকে টানতে টানতে এনে বাইরে ফেলে দেয়। জনি উঠে বসতে চাইলে তাঁকে আবারও মারধর করে সে। জখম অবস্থায় জনি এরপর কিছুটা পথ এগোলেও আচমকাই টলে রাস্তার উপরে পড়ে যায় সে। পুলিশ অফিসার ডিএস কুঁয়ার জানিয়েছেন, প্যান্ডেলের ধারে রাস্তার উপরে অচেতন অবস্থায় পড়েছিলেন ওই মদ্যপ যুবক। কিন্তু কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। এই ভাবে প্রায় তিন ঘণ্টা তিনি সেখানে পড়ে থাকেন। পরে কয়েক জন পথচলতি স্থানীয় জনতা তাঁকে তুলে জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জনিকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত যুবকের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছে। এলাকার স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলার পাশাপাশি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

[আরও পড়ুন: ভাঙল অতীতের সব রেকর্ড, দেশে একদিনে করোনা আক্রান্ত প্রায় ১ লক্ষ ২৭ হাজার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement