BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কলকাতা বিমানবন্দরের মধ্যেই দুর্ঘটনা, ট্রাক্টর উলটে মৃত অস্থায়ী কর্মী

Published by: Suparna Majumder |    Posted: January 14, 2022 9:54 pm|    Updated: January 15, 2022 12:01 am

AIASL staff of Kolkata A todayirport died due to overturning of tractor | Sangbad Pratidin

দীপালি সেন: শুক্রবার কলকাতা বিমানবন্দরে অন্দরে ঘটল দুর্ঘটনা। ট্রাক্টর উলটে মৃত্যু হল বিমানবন্দরের এক অস্থায়ী কর্মীর। বিকেল চারটে নাগাদ ঘটনাটি ঘটে। যাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

জানা গিয়েছে, মৃতের নাম সঞ্জিত রায়। বয়স ৩২। তিনি এআইএএসএল-এর ইউটিলিটি এজেন্ট ব়্যাম্প ড্রাইভার (ইউএআরডি) অস্থায়ী কর্মী হিসেবে কর্মরত ছিলেন। এদিন হ্যাঙার নম্বর ১৮ এবং ২০-র মাঝামাঝি এই ঘটনাটি ঘটে। সেই সময় একটি বিমান কাছাকাছি চলে আসে। মনে করা হচ্ছে, বিমানটিকে আসতে দেখেই তাড়াতাড়ি ট্রাক্টরটি সরিয়ে নিতে যান সঞ্জিত। তাতেই নিয়ন্ত্রণ হারান। ট্রাক্টরটি উলটে যায়। 

[আরও পড়ুন: Maynaguri Tran Accident: গাফিলতির অভিযোগ, বিকানের এক্সপ্রেসের চালকের বিরুদ্ধে রেল পুলিশের দ্বারস্থ আহত যাত্রী]

দুর্ঘটনার পর সঞ্জিতকে উদ্ধার করে চিনার পার্কের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে চিকিৎসকরা জানিয়েছেন, মাথায় গুরুতর আঘাত লেগেছিল সঞ্জিতের। সেই কারণেই ৩২ বছরের যুবকের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। দেহের অন্যান্য জায়গাতেও আঘাতের চিহ্ন ছিল বলে খবর। 

আচমকা এমন ঘটনায় কিছুক্ষণের জন্য বিমানবন্দরের অন্দরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। অল্প সময়ের মধ্যেই সমস্ত কিছু নিয়ন্ত্রণে চলে আসে। ঘটনার জেরে বিমান চলাচলে কোনও সমস্যা হয়নি বলেই খবর। তবে সঞ্জিতের মৃত্যু শোকাহত তাঁর সহকর্মীরা। 

[আরও পড়ুন: রাজ্য সরকারের পেনশন প্রাপকদের জন্য সুখবর, এবার মিলবে ATM ও নেট ব্যাংকিং পরিষেবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে