BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত কলকাতার অ্যাপ ক্যাব চালক, আতঙ্কে ঘুম উড়েছে যাত্রীদের

Published by: Tiyasha Sarkar |    Posted: June 28, 2020 11:50 am|    Updated: June 28, 2020 12:22 pm

An app cab driver COVID-19 tested positive in kolkata

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) সংক্রমণের আতঙ্ক জারি থাকলেও ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে জনজীবন। রাস্তায় নেমেছে বাস-ট্যাক্সি-অ্যাপ ক্যাব। সামাজিক দূরত্ব বজায় রাখতে বর্তমানে বেশিরভাগ মানুষই অ্যাপ ক্যাবে ভরসা রাখছেন। এই পরিস্থিতিতে কলকাতার এক অ্যাপ ক্যাব চালকের শরীরে মিলল করোনার জীবাণু। এতে সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা করা হচ্ছে। শেষ ক’দিনে কারা ওই আক্রান্তের ক্যাব ব্যবহার করেছেন, তাঁদের শনাক্ত করার কাজ শুরু হয়েছে।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন ওই অ্যাপ ক্যাব চালক। কিন্তু অসুস্থতাকে খুব একটা গুরুত্ব দেননি, উলটে উপার্জনের আশায় গাড়ি নিয়ে বেরিয়েছিলেন শহরের রাজপথে। অবশেষে অবস্থা অত্যন্ত খারাপ হওয়ায় চিকিৎসকের দ্বারস্থ হন তিনি। ঝুঁকি না নিয়ে তাঁর নমুনা পাঠানো হয় করোনা (COVID-19) পরীক্ষার জন্য। ২৫ জুন রিপোর্ট হাতে আসতেই জানা যায়, তিনি আক্রান্ত। তাঁর এই রিপোর্টই দুশ্চিন্তা বাড়িয়েছে কয়েকগুণ। কারণ, শেষ কয়েকদিনে বহু মানুষ তাঁর ক্যাবে চড়েছেন।

[আরও পড়ুন: বাংলার অর্থনীতির স্বার্থে পরামর্শ দিন, অমিত মিত্রকে চিঠি দিলেন বিজেপি সাংসদ]

প্রসঙ্গত, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ইতিমধ্যেই সাড়ে ১৬ হাজার ছাড়িয়েছে। মোট মৃত্যু হয়েছে ৬২৯ জন করোনা আক্রান্তের। শেষ ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৩ জনের। এতদিন আশার আলো ছিল সুস্থতার হার।  কিন্তু গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হওয়ার সংখ্যাও সামান্য কমেছে। স্বাস্থ্য দপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫৪ জন। ফলে এখনও পর্যন্ত রাজ্যে কোভিডজয়ীর সংখ্যা ১০, ৭৮৯ জন। সুস্থতার হার ৬৪.৫৬ শতাংশ। 

[আরও পড়ুন: ইউ’ ফর ‘‌আগলি’‌ বোঝাতে বইতে কৃষ্ণাঙ্গের ছবি, বরখাস্ত হওয়া শিক্ষিকা গেলেন হাই কোর্টে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে