BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পালিয়েও শেষরক্ষা হল না, বাঙুরের বৃদ্ধা খুনে জড়িত সন্দেহে Uttar Pradesh থেকে গ্রেপ্তার পরিচারক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 31, 2021 1:02 pm|    Updated: July 31, 2021 1:18 pm

Bangur elderly man murder: Servent arrested from Uttar Pradesh | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়: বাঙুরের (Bangur) একাকী বৃদ্ধার রহস্যমৃত্যুর তদন্তে নেমে পরিচারককে গ্রেপ্তার করল পুলিশ। শুক্রবার উত্তরপ্রদেশে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, লুঠের উদ্দেশ্যেই ওই বৃ্দ্ধাকে গলায় ফাঁস দিয়ে খুন করে ধৃত পরিচারক।

লেকটাউনের (Laketown) বাঙুর বি ব্লকের বাড়িতে একাই থাকতেন দীপা মুখোপাধ্যায়। বয়স আনুমানিক ৬৫ বছর। কিছুদিন আগে হঠাৎই বৃদ্ধার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না আত্মীয়রা কেউ। দীপাদেবী ফোনও ধরছিলেন না। বাধ্য হয়ে আত্মীয়-পরিজনরা দীপাদেবীর বাড়িতে চলে যান। স্থানীয়দের সঙ্গে নিয়েই বৃদ্ধার বাড়িতে যান তাঁরা। ধাক্কা দিতেই বৃদ্ধার বাড়ির দরজা খুলে যায়। দেখা যায়, ঘরের মধ্যে গলায় গামছা জড়ানো অবস্থায় পড়ে রয়েছে পচাগলা দেহ। লন্ডভন্ড ছিল গোটা ঘর। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত হয় শ্বাসরোধ করেই খুন করা হয়েছে বৃদ্ধাকে।

[আরও পড়ুন: ঠিক কী কারণে সুপারি কিলার নিয়োগের প্রস্তুতি? এবার জেরার মুখে ভুয়ো IPS-এর বান্ধবী]

সন্দেহ গিয়ে পড়ে পরিচারকের উপর। কারণ আচমকা বেপাত্তা হয়ে যায় সে। এরপর অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করে পুলিশ। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্ত পরিচারকের হদিশ পায় পুলিশ। শুক্রবার উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার করা হল তাকে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করলেই খুনের ঘটনার রহস্যভেদ সম্ভব হবে বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, ২০১৯ সালে বৃদ্ধা মুম্বইয়ে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন মৃতা। তারপর ফিরে লকডাউনে (Lockown) একাই ছিলেন। মৃত্যুর সপ্তাহখানেক আগে ধৃত পরিচারককে কাজে নিযুক্ত করেন।

[আরও পড়ুন: এবার ভক্তদের জন্য দু’বেলাই খুলবে Kalighat মন্দির, মিলবে গর্ভগৃহে প্রবেশের অনুমতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×