BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

পরিত্যক্ত পুকুরের পাশ থেকে উদ্ধার মুণ্ডহীন পচাগলা দেহ, তীব্র চাঞ্চল্য বাঁশদ্রোণীতে

Published by: Abhisek Rakshit |    Posted: May 28, 2021 12:13 pm|    Updated: May 28, 2021 1:17 pm

Bansdroni: one male decomposed deadbody skeleton without head found | Sangbad Pratidin

অর্ণব আইচ: করোনা সংক্রমণের কারণে রাজ্যে জুড়ে জারি কড়া বিধিনিষেধ। রাস্তাঘাট অনেকটাই ফাঁকা। এই অবস্থায় এবার বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতা (Kolkata) সংলগ্ন বাঁশদ্রোণীতে উদ্ধার হল মুণ্ডহীন পচাগলা দেহ। আর এই ঘটনাকে ঘিরেই তীব্র চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়।

ঠিক কী হয়েছিল? স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন সন্ধ্যা ছ’টা নাগাদ বাঁশদ্রোণী থানা এলাকার ব্রহ্মপুরের পার্লামেন্ট এবং সবুজ সোনালী সংঘ ক্লাবের মাঝখানে অবস্থিত অশ্বত্থপুকুরের পাশে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। কাছে গিয়ে এলাকাবাসীরা আরও ভয়ানক দৃশ্য দেখতে পান। দেখা যায়, মৃতদেহটির মুন্ডু আর ধর আলাদা। ধরটি পড়ে থাকলেও আশেপাশে কোথাও মুণ্ডুটি নেই। মৃতদেহের পরনে আবার কালো হাফপ্যান্ট। পাশাপাশি তাতে পচনও ধরে গিয়েছে।

[আরও পড়ুন: ‘যশে’র দাপট কাটিয়ে ঝলমলে রোদ নাকি বৃষ্টিতে ভিজবে কলকাতা? জেনে নিন হাওয়া অফিসের পূর্বাভাস]

এই অবস্থায় তড়িঘড়ি পুলিশে খবর দেন স্থানীয়রা। কিছুক্ষণ পরেই বাঁশদ্রোণী থানার পুলিশ ঘটনাস্থলে আসে। মৃতদেহটি উদ্ধার করে সেটি ময়নাতদন্তের জন্যও পাঠানো হয়। ঠিক কী কারণে মৃত্যু? কখনই বা মারা গিয়েছেন ওই ব্যক্তি? এই সব কিছু নিয়েই রয়েছে ধোঁয়াশা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই সামনে আসবে সত্যিটা। এই অবস্থায় মৃতের পরিচয়ও জানা যায়নি। তা জানতে চেষ্টা চালাচ্ছেন তদন্তকারী আধিকারিকরা। তবে প্রাথমিক তদন্তে অনুমান, অন্য কোথাও খুন করে মৃতদেহটি ওই পরিত্যক্ত পুকুরের পাড়ে ফেলে দেওয়া হয়েছে। তবে মৃতের পরিচয় এবং ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলেই সমস্তটা জানা যাবে, এমনটাই মত পুলিশের। ইতিমধ্যে ঘটমনার পূর্ণাঙ্গ তদন্তেও নেমেছেন আধিকারিকরা। এদিকে, এই মৃতদেহ উদ্ধারের ঘটনায় গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। কেউই অবশ্য মৃত ব্যক্তির পরিচয় জানাতে পারেননি।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে বুকিংয়ের মাধ্যমে ৪৫ ঊর্ধ্বদের প্রথম ডোজ, সিদ্ধান্ত কলকাতা পুরসভার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement