BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  বুধবার ১৫ জুলাই ২০২০ 

Advertisement

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য, ২৫ লক্ষ টাকা দান বেঙ্গল মাদ্রাসা এডুকেশন ফোরামের

Published by: Sayani Sen |    Posted: June 3, 2020 10:44 pm|    Updated: June 3, 2020 10:47 pm

An Images

দীপঙ্কর মণ্ডল: একদিকে করোনা আবার তার উপর আমফানের তাণ্ডব। সাঁড়াশি আক্রমণে কঠিন পরিস্থিতির মুখোমুখি বাংলা। তাই বিপদের দিনে সকলকে পাশে থাকার আবেদন আগেই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আবেদনে সাড়া দিয়েই এবার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য বেঙ্গল মাদ্রাসা এডুকেশন ফোরাম।

গত সোমবার থেকে শর্তসাপেক্ষে শিথিল হয়েছে লকডাউন। কনটেনমেন্ট জোন ছাড়া প্রায় সর্বত্রই শিথিল নিয়মকানুন। আনলক ওয়ানের শুরু থেকেই বিকাশ ভবনে নিজের দপ্তরে যাচ্ছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বুধবারও বিকাশ ভবনে যান তিনি। তাঁর হাতে ২৫ লক্ষ টাতার চেক তুলে দেন বেঙ্গল মাদ্রাসা এডুকেশন ফোরামের সদস্যরা। এর আগেও রাজ্যের একাধিক উপাচার্য, অধ্যাপক, শিক্ষক, ছাত্র সংগঠনের সদস্যরাও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করে।

[আরও পড়ুন: বাসের অভাবে অফিসে ঢুকতে দেরি? সরকারি কর্মীদের স্বস্তি দিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর]

করোনা পরবর্তী সময়ে শুধু শিক্ষা সংক্রান্ত সংগঠনগুলিই নয়। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছেন অনেকেই। আমফান পরবর্তী পরিস্থিতিতেও বহু মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাশে এসে দাঁড়িয়েছেন। রাজ্যপাল জগদীপ ধনকড়ও করেছিলেন আর্থিক সাহায্য। বুধবার সাংবাদিক বৈঠক করে করোনা এবং আমফানের জোড়ার ফলার ধাক্কা সামলানো বাংলার পাশে দাঁড়ানোর কথা বলেছেন। এই সময়ে রাজ্যের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার ইচ্ছাপ্রকাশও করেন তিনি।

[আরও পড়ুন: টাকা দিয়েও পরিষেবা পাচ্ছেন না গ্রাহকরা, ভোডাফোন-এয়ারটেলকে তোপ মমতার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement