BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

দিলীপ ঘোষকে লক্ষ্য করে ‘খেলা হবে’ স্লোগান, পালটা তোপ বিজেপি নেতার

Published by: Sayani Sen |    Posted: November 20, 2021 9:18 am|    Updated: November 20, 2021 9:20 am

BJP leader Dilip Ghosh again attacks TMC । Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাতঃভ্রমণের মাঝে ‘খেলা হবে’ স্লোগান নিয়ে হইচই। নিউটাউনের ইকো পার্কে বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) লক্ষ্য করে “খেলা হবে” স্লোগান দেওয়া হয়। তৃণমূল কর্মীরা এই কাজ করেছেন বলেই দাবি বিজেপি নেতার। তবে ‘খেলা হবে’র পালটা জবাবও দিয়েছেন দিলীপ ঘোষ। ‘ত্রিপুরায় কাপ হবে’ বলেই দাবি তাঁর।

অন্যান্য দিনের মতো শনিবারও ইকো পার্কে প্রাতঃভ্রমণে যান দিলীপ ঘোষ। সেই সময় ‘খেলা হবে’ স্লোগান লেখা টি-শার্ট পরে বেশ কয়েকজনকে হাঁটতে দেখা যায়। তাঁরাই প্রথমে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতিকে সুপ্রভাত জানান। তারপর তাঁরা দিলীপ ঘোষকে লক্ষ্য করে ‘খেলা হবে’ স্লোগান দেন। ত্রিপুরায় তৃণমূলের উপর হামলার অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধে একহাত নেন তাঁরা। ওই তৃণমূল (TMC) নেতাদের দাবি, বিজেপি ভয় পেয়ে গিয়েছে বলেই বারবার ত্রিপুরায় ঘাসফুল শিবিরের কর্মী-সমর্থকদের উপর হামলা হচ্ছে। খুব শীঘ্রই বাংলার মতো গোয়া, ত্রিপুরাতেও ঘাসফুল শিবিরই ক্ষমতায় আসবে বলেও আশাবাদী তাঁরা।

[আরও পড়ুন: International Men’s Day: ‘এই গ্রহের সবচেয়ে বিস্ময়কর মানুষকে…’, শোভনকে বিশেষ বার্তা বৈশাখীর]

‘খেলা হবে’ স্লোগানের পালটা জবাব দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, “ত্রিপুরায় কাপ হবে।” উল্লেখ্য, বর্তমানে ত্রিপুরাতেই রয়েছেন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়। এছাড়াও সায়নী ঘোষও (Saayoni Ghosh) রয়েছেন সেখানে। শনিবার ফিরহাদ হাকিমের সভা রয়েছে ত্রিপুরায়। তার আগের রাতেই সভা চলাকালীন অস্বস্তিতে পড়েন বাবুল। কারণ, সভামঞ্চের পাশ দিয়ে বিজেপি নেতা-কর্মীদের একটি গাড়ি যাচ্ছিল। ওই গাড়ি থেকে বিজেপিতে থাকাকালীন বাবুলের গাওয়া ‘এই তৃণমূল আর নয়’ গানটি চলছিল। সেই প্রসঙ্গেও এদিন খোঁচা দেন দিলীপ ঘোষ। যদিও তৃণমূলের দাবি, চক্রান্ত করে এই গানটি তৃণমূলের সভামঞ্চে বাবুল থাকাকালীন বাজানো হয়েছে।

উল্লেখ্য, এর আগেও প্রাতঃভ্রমণের সময় টি-শার্টেও রাজনীতির ছোঁয়া মিলেছে। গত ডিসেম্বরে ‘সব বেচে দে’ লেখা টি-শার্ট পরে ইকো পার্কে দেখা গিয়েছিল তৃণমূল কর্মী-সমর্থকদের। তার পালটা হিসাবে ‘যমের দুয়ারে সরকার’  টি-শার্টও পরে প্রাতঃভ্রমণ সারেন বিজেপি কর্মী-সমর্থকরা। 

[আরও পড়ুন: ব্যাগে লক্ষ লক্ষ টাকা! শিয়ালদহের ২ টিকিট পরীক্ষককে চাকরি থেকে বরখাস্ত করল রেল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে