BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ফের করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল, আসানসোলবাসীর জন্য ভিডিওতে দিলেন বিশেষ বার্তা

Published by: Sulaya Singha |    Posted: May 15, 2021 9:51 pm|    Updated: May 15, 2021 10:01 pm

BJP MLA Agnimitra Paul tested positive for COVID-19, shares video | Sangbad Pratidin

ফাইল ছবি

শেখর চন্দ্র, আসানসোল: ফের করোনা আক্রান্ত জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার তথা বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল। ভিডিও বার্তা দিয়ে জানালেন, শীঘ্রই সুস্থ হয়ে ফিরছেন আসানসোলে।

গত বছর সেপ্টেম্বরে প্রথমবার করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন টুইট করে। আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের নবনির্বাচিত বিধায়ক তথা বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতি অগ্নিমিত্রার এবার করোনা পজিটিভ (Corona Positive) হওয়ার খবর আজই সামনে আসে। কলকাতায় নিজের বাড়ি থেকে তিনি একটি ভিডিও বার্তা দেন আসানসোলবাসী ও দলীয় কর্মীদের উদ্দেশে। বলেন, তিনি নিজ বাসভবনে রয়েছেন। শীঘ্রই সুস্থ হয়ে আসানসোলে ফিরবেন। পাশাপাশি আসানসোলবাসীকে সতর্কও থাকতে বলেন তিনি। ডবল মাস্ক, স্যানিটাইজার ব্যবহার ও শারীরিক দূরত্ব বজায় রাখতে বলেন সবাইকে। দলীয় কর্মীদের বলেন, কার্যত লকডাউনে ত্রাণের কাজে যেন সবাই ঝাঁপিয়ে পড়েন। কোভিড রোগীদের অক্সিজেন কিংবা চিকিৎসা সংক্রান্ত সমস্যায় যেন দলীয় কর্মীরা তাঁর সঙ্গে অবশ্যই যোগাযোগ করেন। প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতেও নিষেধ করেন আসানসোল দক্ষিণের বিধায়ক।

[আরও পড়ুন: রাজ্য সরকারের ঘোষিত আংশিক লকডাউনকে সমর্থন জানিয়েও একাধিক প্রশ্ন তুলল বিরোধীরা]

লাগাতার ৪৫ দিন আসানসোলে ভোটের প্রচারের কাজে ছিলেন অগ্নিমিত্রা (Agnimitra Paul)। ২মে ফল ঘোষণার পরও ভোট পরবর্তী হিংসায় তিনি এলাকায় ছুটে গিয়েছেন। প্রাথমিক ধারণা, সেই সময়ই তাঁর শরীরে থাবা বসায় মারণ ভাইরাসটি। ১৩ থেকে ১৪ দিন পর তা ধরা পড়ল। অন্যদিকে আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়ও ভোটের প্রচার চলাকালীন দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হয়েছিলেন। ফলে সস্ত্রীক তিনি আসানসোলে এবার ভোট দিতে পারেননি। শনিবার আসানসোলে তিনি ঝটিকা সফরে এসেছিলেন। দলের কর্মীদের কোভিড নিয়ে সতর্ক থাকার পরামর্শের পাশাপাশি লকডাউনে ত্রাণের কাজে কর্মীরা যেন মানুষের পাশে থাকেন, সেই বার্তাও তিনি দিয়ে যান।

এদিকে, রাজ্যজুড়ে করোনা রুখতে কড়া নিষেধাজ্ঞা জারি হয়েছে। সংক্রমণ রুখতে আগামী ৩০ মে পর্যন্ত তারাপীঠ মন্দির বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে মন্দির কমিটি। এর আগেও গত বছর একইভাবে লকডাউনে বন্ধ রাখা হয়েছিল মন্দির। তারাপীঠ মন্দির কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায় জানান, রাজ্যের পরিস্থিতির কথা মাথায় রেখে শনিবার সন্ধেয় বৈঠকে বসে সেবাইত সংঘ। সেখানেই আগামী ৩০ মে পর্যন্ত মন্দিরে ভক্তদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে রাজ্যের নির্দেশে মন্দির, মসজিদ-সহ যে কোনও ধর্মীয় স্থানে ভিড় করা যাবে না।

[আরও পড়ুন: রাজ্যে বাড়ল দৈনিক মৃত্যু, স্বস্তি দিচ্ছে করোনাজয়ীর সংখ্যা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement